চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

বাকলিয়ায় শিক্ষকের বাসায় চুরি ঘটনায় চারজন আটক

৩ মে, ২০২০ | ৯:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাকলিয়ায় শিক্ষকের বাসায় চুরি ঘটনায় চারজন আটক

করোনায় লকডাউনের সুযোগে গত ১৮ এপ্রিল নগরীর বাকলিয়ার ডিসি রোডে শিক্ষকের বাসায় চুরির ঘটনা ঘটে । এ ব্যাপারে থানায় মামলা হওয়ার পর পুলিশ ভবনের সিসি টিভির ক্যামেরার ফুটেজ দেখে আসামিদের চেষ্টা চলমান রাখে। আজ রবিবার (৩ মে) এই মামলার চোরচক্রের দলনেতাসহ ৪ সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, জসিম উদ্দিন (২২), ইমরান (২০), মো. জুয়েল (২০),আশরাফুল ইসলাম সোহেল প্রকাশ বাবু (১৯)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া ২টি স্বর্ণের হার, ২টি স্বর্ণের ঝুমকা, (ওজন অনুমান-৪ ভরি ৭ আনা) ২টি স্বর্ণের আংটি, ৪টি এমিটেশন চুড়ি, ৫টি স্বর্ণের বেবি আংটি। এছাড়া জব্দ করা হয়েছে চুরির কাজে ব্যবহ্নত সরঞ্জাম।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মো. নেজাম উদ্দিন জানান, গত ১৮ এপ্রিল বিকেলে বাকলিয়ার  হাজী ইমাম শরীফ লেইনের হোসাইন ম্যানশনের ৩য় তলায় কলেজ শিক্ষক মো. হুমায়ুন কবিরের বাসায় পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে তালা ভেঙ্গে দুধর্ষ চুরির ঘটনা ঘটে। হুমায়ুন কবির বাঁশখালীর মাষ্টার নজির আহমদ কলেজের ইংরেজির প্রভাষক। করোনা পরিস্থিতির কারণে লকডাউন হলে পরিবার নিয়ে তিনি গ্রামের বাড়ি লোহাগাড়ায় চলে যান। পরে বাড়িওয়ালা কল করে চুরির ঘটনা জানালে তিনি এসে থানায় চুরির মামলা করেন। মামলা হওয়ার পর পুলিশ ভবনের সিসি টিভির ক্যামেরার ফুটেজ দেখে আসামিদের গ্রেপ্তারে আভিযানে নামে । নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৪ জন চোরকে গ্রেপ্তার করে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

আটককৃত আসামীদের আজ রবিবার আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হয়েছে বলে জানান ওসি মো. নেজাম উদ্দিন ।

পূর্বকোণ/- আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 333 People

সম্পর্কিত পোস্ট