চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

ভাটিয়ারীতে ফেনসিডিলসহ তিন যুবক আটক

৩ মে, ২০২০ | ৬:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভাটিয়ারীতে ফেনসিডিলসহ তিন যুবক আটক

চট্টগ্রামের সীতাকুণ্ডে ৩১১ বোতল ফেন্সিডিলসহ তিন যুবককে আটক করেছে র‌্যাব। শনিবার (২ মে)  দিবাগত রাত একটার দিকে উপজেলার ভাটিয়ারী ফিলিং স্টেশনের সামনে থেকে মো. আরিফ (৩৫), মো. সুমন (২৫) ও মো. জাকির হোসেনকে (৩২) আটক করা হয়।

র‌্যাবের সহকারী পরিচালক (অপারেশন) মেজর মুশফিকুর রহমান জানান, কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে একটি কভার্ডভ্যানে পণ্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রামে আসছে- এমন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় চেকপোস্টের নিকটে এসে কভার্ডভ্যান থেকে চালকসহ তিন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। পরে আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তাদের দেখানো কভার্ডভ্যানের ভিতরে ড্রাইভিং সিটের পিছনে লুকানো আনুমানিক ৩ লক্ষ ১১ হাজার টাকা মূল্যের ৩১১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়াও কভার্ডভ্যানটি জব্দ করা হয়।

আটককৃত মো. আরিফ মরহুম নোয়াখালীর কবিরহাটের ভাটিয়া এলাকার সফিকুর রহমানের ছেলে, মো. সুমন কুমিল্লার চৌদ্দগ্রামের খানজানগর এলাকার মরহুম আব্দুল হামিদের ছেলে ও  জাকির হোসেন কুমিল্লার চৌদ্দগ্রামের রাজবল্লভপুর এলাকার মরহুম টুকু মিয়ার ছেলে বলে জানা গেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটককৃত আসামিদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ার জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

পূর্বকোণ/- আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 152 People

সম্পর্কিত পোস্ট