চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ পরিদর্শনে মেয়র

২৬ এপ্রিল, ২০২০ | ৫:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ পরিদর্শনে মেয়র

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসায় নতুন সংযোজন ১০ শয্যার আইসিইউ ওয়ার্ড পরিদর্শন করেছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। আজ রবিবার (২৬ এপ্রিল) সকালে তিনি ওয়ার্ডটি পরিদর্শন করেন। এ হাসপাতালে নতুন ইউনিটে করোনায় আক্রান্ত অতি সংকটাপন্ন রোগীকে চিকিৎসা দেয়া হবে।

চসিক মেয়র বলেন, করোনা আক্রান্ত রোগীর হার দিন দিন বাড়ছে। এ রোগীর চিকিৎসায় আইসিইউ সেবা একটি গুরুত্বপূর্ণ। তাই সরকার দ্রুততম সময়ের মধ্যে এ হাসপাতালে ১০ শয্যার একটি ইউনিট চালু করে। এটি অবশ্যই প্রশংসনীয়। একই সঙ্গে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে যারা দায়িত্বপালন করছেন তাদেরকেও ধন্যবাদ। আপানাদের আজকের ভূমিকার কারণে জাতির কাছে আপনারা অতি সম্মানের আসনে আসীন হচ্ছেন।

মেয়র আরো বলেন, মানুষই হচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। কারণ মানুষ না থাকলে সকল উপাদানই অর্থহীন। মানবসম্পদবিহীন কোন কিছুই কল্পনা করা যায় না। তাই এই মুহূর্তে মানুষের জীবন বাঁচানোটাই মুখ্য। আসুন স্বাস্থ্য বিধি মেনে চলি, সামাজিক দূরত্ব বজায় রাখি, নিজে বাঁচি, প্রতিবেশিকে বাঁচাই এবং দেশের জনমানবকে বাঁচাই।

মেয়র হাসপাতাল পরিদর্শনকালে এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসিম কুমার নাথ, হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আবদুর রউফ, বিএমএ চট্টগ্রাম সাধারণ সম্পাদক ডা. ফয়সল ইকবাল চৌধুরী কনসালটেন্ট রাজদ্বীপ বিশ্বাস, ডা. আবুল হোসেন, ডা. সমীর কুমার নাথ প্রমুখ।

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 406 People

সম্পর্কিত পোস্ট