চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

কক্সবাজারে চোলাই মদসহ আটক ১

২৬ এপ্রিল, ২০২০ | ৩:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারে চোলাই মদসহ আটক ১

কক্সবাজার সদরের লিংকরোড এলাকায় অভিযান চালিয়ে ২’শ লিটার চোলাই মদসহ একজনকে আটক করেছে র‌্যাব-১৫। এসময় চোলাই মদ বহনকারী একটি সিএনজি জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত মাদকের (চোলাই মদ) মূল্য আনুমানিক ১ লাখ টাকা

আজ রবিবার (২৬ এপ্রিল) সকাল ৬টা ১৫ মিনিটের দিকে কক্সবাজার-টেকনাফ মহসড়কে লিংকরোড এলাকায় আলহাজ আ. গফুর মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক এমরানুল হক (২০) রামু থানার কাউয়ারক্ষেপ দিকপাড়ার নুরুল আলমের ছেলে।

র‌্যাব-১৫’র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদে জানতে পারি কক্সবাজার-টেকনাফ মহসড়কে লিংকরোড এলাকায় কিছু চোলাই মদ নিয়ে এক ব্যক্তি অবস্থান করছে। খবর পেয়ে ভোরে অভিযানে গিয়ে একটি সিএনজিসহ একরামকে আটক করা হয়। ঘটনাস্থলে সিএনজির ভিতর তল্লাশি চালিয়ে ২০০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। তবে একরামের এক সহযোগী পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে আসামী দীর্ঘদিন যাবৎ বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি হতে চোলাই মদ সংগ্রহ করে কক্সবাজার জেলার বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে বলে জানান তিনি।

আটক আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 250 People

সম্পর্কিত পোস্ট