চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কর্ণফুলীতে সালিশী বৈঠকে ছুরিকাঘাতে যুবক খুন, আটক ১

কর্ণফুলী সংবাদদাতা

২৫ এপ্রিল, ২০২০ | ৩:১৯ অপরাহ্ণ

কর্ণফুলীতে সালিশী বৈঠক চলাকালে আরিফুল ইসলাম দোভাষ (২১) নামের ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ৩ নম্বর ওয়ার্ডের কুইদ্দারটেক বানুর বাপের বাড়িতে এ ঘটনা ঘটে।

আরিফুল ইসলাম দোভাষ (২১) স্থানীয় আহমদ হোসেনের পুত্র। ঘটনার পর জনতা একজনকে আটক করে পুলিশে দিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২২ এপ্রিল উপজেলার চরলক্ষ্যা ৩নম্বর ওয়ার্ডের কুইদ্দারটেক বানুর বাপের বাড়িতে মোহাম্মদ সেলিমের ঘর থেকে ফ্যান, মোটর, অলংকারসহ বিভিন্ন মালামাল চুরি হয়। শুক্রবার রাতে এসব চোরাই মাল পাশের ঘরের মোহাম্মদ কায়সারের ঘর থেকে উদ্ধার করা হয়। বিষয়টির সমাধান নিয়ে শনিবার সকালে দুই পক্ষের মধ্যে সামাজিকভাবে একটি শালিসি বৈঠক বসে। ওই বৈঠকেই এক পর্যায়ে তর্কাতর্কি শুরু হলে কায়সার আরিফুল ইসলাম দোভাষের গলায় ছুরিকাঘাত করে। ঘটনার পরপরই লোকজন আহত আরিফুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। ওই সময় স্থানীয় লোকজন ঘাতক কায়সারের ভগ্নিপতি মোহাম্মদ পারভেজকে আটক করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন সিএমপি বন্দর জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) আরেফিন জুয়েল, র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মোহাম্মদ তারেক আজিজ, কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ইয়াসির আরাফাত ও কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইসমাইল হোসেন।

সিএমপি বন্দর জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) আরেফিন জুয়েল বলেন, একজনকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যান্যদের আটকে কাজ করছি। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট