চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

২৪ এপ্রিল, ২০২০ | ১১:০১ অপরাহ্ণ

বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগ, যুবক আটক

চট্টগ্রামের মিরসরাইয়ে বিয়ের প্রলোভনে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। উপজেলার বারইয়ারহাট পৌরসভার উত্তর সোনাপাহাড় এলাকা থেকে আজ শুক্রবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় তাকে আটক করা হয়। অভিযুক্ত যুবকের নাম মো. সামছুদ্দিন ও সে ওই এলাকার মো. ফকির আহম্মদের ছেলে।

জানা গেছে, এক বছর আগে ওই তরুণীর সঙ্গে জোরারগঞ্জের সোনাপাহাড় এলাকার মো. সামছুদ্দিনের পরিচয় হয়। পরে সামছুদ্দিন মোবাইলের মাধ্যমে তার সঙ্গে সখ্যতা গড়েন। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কয়েকবার ওই তরুণীকে ধর্ষণ করেন তিনি। পরে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের জন্য চাপ দেন সামছুদ্দিনকে। তিনি ওই নারীকে বিয়ে না করে উল্টো ভয়ভীতি দেখিয়ে গর্ভপাত ঘটান। পরে বাধ্য হয়ে বিয়ের দাবি নিয়ে ওই তরুণী সামছুদ্দিনের বাড়িতে গেলে তিনি তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন। এ ঘটনায় ওই তরুণী বাদি হয়ে আজ শুক্রবার (২৪ এপ্রিল) সকালে জোরারগঞ্জ থানায় সামছুদ্দিনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, মারধর ও ভয়ভীতি দেখানোর অপরাধে সামছুদ্দিন নামে এক যুবককে আটক করা হয়েছে। আটককৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 322 People

সম্পর্কিত পোস্ট