চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

ফটিকছড়িতে সালমা-কবির ফাউন্ডেশন গঠন ও দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

২৪ এপ্রিল, ২০২০ | ৯:১৭ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ফটিকছড়িতে সালমা-কবির ফাউন্ডেশন গঠন ও দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

ফটিকছড়ি উপজেলার রোসাংগিরী ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন সালমা-কবির ফাউন্ডেশন গঠন ও দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ উপলক্ষে আজ শুক্রবার (২৪ এপ্রিল) সকাল ১০টায় স্থানীয় শতদল সংঘের কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষাবিদ মো. হাবিব উল্লাহর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন রোসাংগিরী ইউনিয়নের চেয়ারম্যান এস এম শোয়েব আল ছালেহীন।

এতে উদ্বোধক ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোহাম্মদ আলী। এছাড়াও উপস্থিত ছিলেন সালমা-কবির ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক, শিশু সংগঠক জাকারিয়া হাবিব, ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মোফাচ্ছের হোসেন, ইউপি সদস্য মোবিন শাহ, সংগঠক আইয়ুব রানা।

শতদল সংঘের সভাপতি মঈন উদ্দিন মানিকের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- অধ্যাপক মোহাম্মদ ইকবাল, শেখ জামশেদুল আলম জুয়েল, তৌহিদুল আলম, নুর বশর, মো. বাবুল,আবু আহমেদ, নজরুল সওদাগর, আলমগীর দায়েম, সামী জাবের, হাসান উল্লাহ,জিয়ার রহমান, শমশু সওদাগর, হায়দার আলী। এ সময় সভায় সালমা-কবির ফাউন্ডেশনের পক্ষ হতে ৩০০ জন দুস্থদের মাঝে উপহার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোহাম্মদ আলীকে প্রধান উপদেষ্টা, আলহাজ মোহাম্মদ ফারুককে চেয়ারম্যান ও জাকারিয়া হাবিবকে সদস্য সচিব করে নয় সদস্যের সালমা-কবির ফাউন্ডেশনের পরিচালনা পরিষদ গঠন করা হয়।

প্রসঙ্গতঃ ইতিপূর্বেও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান, দরিদ্রদের মাঝে ত্রাণসহ আর্থিক সহায়তা, চিকিৎসা সেবাসহ বিভিন্ন মানবিক ও সৃজনশীল কার্যক্রম পরিচালনা করে আসছে সালমা-কবির ফাউন্ডেশন।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 291 People

সম্পর্কিত পোস্ট