চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

নগর ছাত্রদলের উদ্যোগে নিহত ছাত্রদল কর্মীদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

২৪ এপ্রিল, ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ছাত্রদল সর্বদাই মানুষের কল্যাণে কাজ করে: গাজী সিরাজ

নগর ছাত্রদলের উদ্যোগে নিহত ছাত্রদল কর্মীদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের উদ্যোগে  নিহত ছাত্রদল কর্মীদের পরিবারকে করোনায় অর্থসংকটের কথা ভেবে আর্থিক সহায়তা প্রদান করা হয়। আজ  শুক্রবার (২৪ এপ্রিল) বিকাল ৪ টায় সড়ক দুর্ঘটনায় আহত পাহড়তলী কলেজ ছাত্রদলের সাবেক নেতা মাহমুদকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে দেখতে গিয়ে গাজী সিরাজ উক্ত সহায়তা কার্যক্রম শুরু করেন নগর ছাত্রদলের সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ।

এছাড়াও নিহত চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক জালাল উদ্দীন সোহেল, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ -ক্রীড়া সম্পাদক শাখাওয়াত হোসেন সাগর, নগর ছাত্রদল নেতা আফসার উদ্দিন, আলাউদ্দিন সুমন, ইব্রাহিম খলিল খাঁন রাসেলের পরিবারের প্রতি নগদ অর্থ চট্টগ্রাম মহানগর ছাত্রদলের পক্ষ থেকে প্রদান করেন গাজী সিরাজ।

মহানগর ছাত্রদল সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ বলেন,  আমি ৫ সদস্যের একটি প্রতিনিধি দল নিয়ে  উক্ত সহায়তা কার্যক্রম পরিচালনা করি। এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক আলী মর্তূজা খাঁন, ইঞ্জিনিয়ার জমির উদ্দিন নাহিদ।

তিনি আরও বলেন, ছাত্রদল সর্বদাই মানুষের কল্যাণে কাজ করে। দেশের প্রতিটি দূর্যোগের মূহুর্তে ছাত্রদল নেতাকর্মীরা জীবনবাজি রেখে দেশ ও জাতির জন্য নিঃস্বার্থভাবে কাজ করে চলেছে।

পূর্বকোণ-আরজি

শেয়ার করুন
The Post Viewed By: 254 People

সম্পর্কিত পোস্ট