চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

রাঙ্গুনিয়ায় এক হাজার লিটার চোলাই মদসহ মাইক্রোবাস জব্দ

২৪ এপ্রিল, ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

রাঙ্গুনিয়ায় এক হাজার লিটার চোলাই মদসহ মাইক্রোবাস জব্দ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় এক হাজার লিটার চোলাই মদসহ এক‌টি সাদা মাইক্রোবাস জব্দ করে‌ছে পুলিশ। আজ শুক্রবার (২৪ এপ্রিল) বিকাল ৩টার দিকে উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের সেগুন বাগান এলাকার খোলা মাঠ থেকে মদভর্তি মাই‌ক্রো‌টি জব্দ করা হয়। তবে এ সময় কাউকে আটক করা যায়নি। পরে গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ।

ঘটনার বিষয় জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার সহকারী উপ-পরিদর্শক মকছুদ আহমেদ বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী করোনার সংক্রমণরোধে সড়কে গাড়ি চলাচল সীমিত রাখতে পুলিশ রাঙ্গুনিয়ার গুরুত্বপূর্ন স্থানে তল্লাশি চৌকি বসায়। পুলিশি টহলের সময় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশে খোলা মাঠে সাদা গাড়ি দেখতে পেয়ে অভিযান চালানো হয়। কৌশলে গাড়িটি খুলে ভিতরে রাখা এক হাজার লিটার চোলাই মদ পাওয়া যায়। গাড়ির ভিতর থেকে একটি নাম্বার প্লেটও উদ্ধার করা হয়।

তি‌নি জানান, গাড়ির সামনে লাগানো নাম্বার প্লেটের সাথে ওই নাম্বারের মিল নেই। গাড়িটি অবৈধ হতে পারে। পার্বত্য এলাকা থেকে চট্টগ্রাম শহরে পাচারের জন্য এসব মদ নিয়ে যেতে চাইলে সড়কে পুলিশের টহল দেখে গাড়িটি রেখে চালক পালিয়েছে ব‌লে ধারণা করা হচ্ছে। অজ্ঞাত গাড়ির চালক ও মালিকের বিরুদ্ধে রাঙ্গুনিয়া থানায় মামলা করা হবে বলেও জানান তিনি।

 

 

পূর্বকোণ/আরপি-জিগার

শেয়ার করুন
The Post Viewed By: 108 People

সম্পর্কিত পোস্ট