চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

কর্ণফুলীতে কবিরাজকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত ৬ তরুণ গ্রেপ্তার

২৪ এপ্রিল, ২০২০ | ৩:৪৯ অপরাহ্ণ

কর্ণফুলী সংবাদদাতা

কর্ণফুলীতে কবিরাজকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত ৬ তরুণ গ্রেপ্তার

কর্ণফুলী উপজেলায় ঝাড়ফুঁকের কথা বলে ঘর থেকে ডেকে নিয়ে মাওলানা সায়ের মোহাম্মদ ওরফে সাগর নামের এক কবিরাজকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত ছয়জনকে আটক করেছে র‌্যাব-৭।

শুক্রবার ( ২৪ এপ্রিল) ভোরের দিকে উপজেলার ইছানগর ও চরলক্ষ্যায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চরপাথরঘাটা ইউনিয়ন ইছানগর ৭ নম্বর ওয়ার্ডের মো. মিয়ার পুত্র মো. মহিউদ্দিন (২২), তার সহোদর মো. রাব্বী (২১), একই এলাকার জলিল আহমদের পুত্র মো. কাইয়ুম (২০), চরলক্ষ্যা ইউনিয়নের মোলভীবাজার এলাকার মো. ইরফান (১৯), একই এলাকার মো. ইয়াছিনের পুত্র নাইমুল হক সাকিব (১৯) ও হাবিলাসদ্বীপের আবদুল বাতেনের পুত্র আবদুল করিম রিফাত (১৯)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মোহাম্মদ তারেক আজিজ দৈনিক পূর্বকোণকে বলেন, হত্যাকাণ্ডের মূল হোতাসহ জড়িত ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে । তারা সকলে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন এবং তাদের স্বীকারোক্তিমতে হত্যায় ব্যবহৃত তিনটি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম মাওলানা সায়ের মোহাম্মদ ওরফে সাগর (৪২)। তিনি উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৮ নম্বর ওর্য়াড অলির বাপের বাড়ির মৃত আবুল কাশেমের পুত্র। নিহত সাগর কবিরাজি (ঝাড়ফুঁক) করতেন বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

রবিবার (১৯ এপ্রিল) মাগরিবের নামাজের পর সিএনজি টেক্সি করে চারজন লোক সাগরের ঘরে এসে ঝাড়ফুঁকের কথা বলে সাগরকে ডেকে নিয়ে যায়। ডেকে নিয়ে উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ডের মাঝামাঝি গোয়ালপাড়া এলাকায় তাঁকে মারধর করা হয়। পরে তাঁকে উদ্ধার করে চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি সেখানে রাত ১২টার দিকে মারা যান।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
  • 8.5K
    Shares
The Post Viewed By: 1489 People

সম্পর্কিত পোস্ট