চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

জ্বরে পাঁচ বছর বয়সী শিশুর মৃত্যু, করোনা সন্দেহে নমুনা সংগ্রহ

২৩ এপ্রিল, ২০২০ | ১১:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জ্বরে পাঁচ বছর বয়সী শিশুর মৃত্যু, করোনা সন্দেহে নমুনা সংগ্রহ

চট্টগ্রামের জেলার সীতাকুণ্ডে শরীরে জ্বর নিয়ে মো. হাসান নামে পাঁচ বছরের এক শিশু মারা গেছে। আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে তার মৃত্যু হয়। এর আগে গতকাল বুধবার রাত থেকে তার শরীরে জ্বর আসে বলে জানায় পরিবার। শিশুটি তার পরিবারের সাথে ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট এলাকায় বসবাস করতো।

শিশুটি করোনাভাইরাসে সংক্রমণ হয়ে মারা গেছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ বিকেলে শিশুটির লাশ মাদামবিবিরহাট এলাকায় দাফন করা হয়েছে। এদিকে মারা যাওয়া শিশুটি করোনা আক্রান্ত হয়েছে সন্দেহে আতঙ্ক বিরাজ করছে এলাকায়।

এ ব্যাপারে ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন বলেন, শরীরে জ্বর নিয়ে এক শিশু মারা যাওয়ার খবর পেয়ে আমি বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেসে জানালে সেখান থেকে ডাক্তার এসে নমুনা সংগ্রহ করে নিয়ে যায় এবং লাশ দাফন করার অনুমতি দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন জানান, জ্বরে মারা যাওয়া শিশুটি করোনা আক্রান্ত কিনা তা জানার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার জন্য তা ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে পাঠানো হয়েছে। শরীরে করোনা ভাইরাস সংক্রমণ ছিল কিনা তা রেজাল্ট আসলে জানা যাবে বলেও জানান তিনি।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 310 People

সম্পর্কিত পোস্ট