চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

বৃহত্তর ফরিদপুর সমিতির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

২৩ এপ্রিল, ২০২০ | ৯:৩২ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

বৃহত্তর ফরিদপুর সমিতির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্ব মহামারী করোনা ভাইরাসে সৃষ্ট লকডাউনে কর্মহীন ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছে চট্টগ্রামস্থ বৃহত্তর ফরিদপুর জনকল্যাণ কর্মজীবী সমবায় সমিতি। নগরীর জিইসি সংলগ্ন জাতীয় গৃহায়ণ কতৃপক্ষের উদ্যানে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্ক সহাবস্থান মেনে এই কর্মসূচি শুরু হয়। নগর ছাত্রলীগের সহ-সভাপতি মো. শাহীন মোল্লার পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ করে অনুষ্ঠানের উদ্ভোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উ.)  বিজয় বসাক।

এ সময় উপ-পুলিশ কমিশনার বিজয় বসাক বলেন বিশ্ব মহামারীর এই ক্রান্তিলগ্নে জাতিগতভাবে আমাদের সর্বোচ্চ সতর্কতা প্রয়োজন, সঠিকভাবে স্বাস্থ্যবিধি ও সরকারী পরামর্শ মেনে আমরা এই পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে পারি। তা নাহলে বিশ্ব পরিমন্ডলে আমাদের অবস্থান প্রশ্নবিদ্ধ হয়ে দেখা দেবে। সুতরাং বৈশ্বিক এই মহামারীতে আমাদের জনসচেতনতাই আলোর পথ দেখাবে। তাই যতোদিন এই প্রাদুর্ভাব থাকে আমরা সকলে জাতির স্বার্থে আরো ত্যাগী ভূমিকা পালন করে একটি সুন্দর আনন্দময় পৃথিবী ফিরে পাবো, সেই সাথে আমাদের প্রত্যেকের সামর্থ্য অনুযায়ী কর্মহীন মানুষের বিপদ মোকাবেলায় সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

বিশেষ অতিথি হিসেবে জনসচেতনতামূলক বক্তব্য রাখেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (প.) মো. ফারুকুল হক এবং ফরিদপুর সমিতির সাধারণ সম্পাদক মো.খায়রুল আলম সুজন। এসময় উপস্থিত ছিলেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী, মহানগর যুবলীগ নেতা মো.ফিরোজ আহমেদ, প্রকৌশলী মো.আশরাফুজ্জামান পলাশ, মো. আবুল কাশেম, মো. জাকির হোসেন, রেদোয়ান ফারুক, সোহেল রানা, মো. আবু বক্কর প্রমুখ।

পূর্বকোণ-আরজি

শেয়ার করুন
The Post Viewed By: 318 People

সম্পর্কিত পোস্ট