চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় চার চীনা নাগরিক প্রবেশে বাড়ি লকডাউন

চকরিয়া-পেকুয়া সংবাদদাতা

২৩ এপ্রিল, ২০২০ | ৮:৫১ অপরাহ্ণ

ঢাকা থেকে চারজন চীনা নাগরিক কক্সবাজারের চকরিয়ায় ফিরে আসায় একটি বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের রামপুর স্টেশনের পূর্ব পাশে জনৈক আওয়ামীলীগ নেতার বাড়িটি লকডাউন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, বুধবার রাতে কয়লা বিদ্যুৎ কেন্দ্রে কাজ করতে চারজন চীনা নাগরিক গোপনে ঢাকা থেকে চকরিয়ায় ফেরেন। এ খবর পেয়ে বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ ঘটনাস্থলে গিয়ে ওই বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দেন। পাশাপাশি ওই বাড়িটি লকডাউন ঘোষনা করেন।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ বলেন, কক্সবাজার জেলায় দেশের বা বিদেশের কোন নাগরিক এলাকায় প্রবেশ নিষিদ্ধ রয়েছে। তারপরও চার চীনা নাগরিক গোপনে এবং বিভিন্ন চেকপোষ্টে মিথ্যা তথ্য দিয়ে তারা চকরিয়ায় আসে। এ খবর পেয়ে ওই বাড়িটি লকডাউন করা হয় এবং চার চীনা নাগরিককে প্রাতিষ্টানিক আইসোলেশনে রাখা হয়েছে। এছাড়া ওই বাড়ির সবাইকে ১৪ দিনের কোয়ারান্টাইনের থাকার নির্দেশ দেয়া হয়েছে। ওই বাড়ি পাহারা দেয়ার জন্য এক চৌকিদার নিয়োজিত করা হয়েছে।

পূর্বকোণ-আরজি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট