চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

১৮০ কর্মচারীকে ত্রাণ সহায়তা দিল চবি কর্তৃপক্ষ

২৩ এপ্রিল, ২০২০ | ১২:৪৯ অপরাহ্ণ

 চবি সংবাদদাতা

১৮০ কর্মচারীকে ত্রাণ সহায়তা দিল চবি কর্তৃপক্ষ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মাস্টারোল ও দৈনিক ভিত্তিতে কর্মরত ১৮০ জন কর্মচারীকে ত্রাণ সহায়তা প্রদান করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি)। আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল জিমনেশিয়ামে এ সহায়তা প্রদান করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

এ সময় প্রত্যেকেই সামাজিক দূরত্ব বজায় রেখে প্রাণ সহায়তা গ্রহণ করেন। প্রত্যেক কর্মচারীকে ১০ কেজি চাল, এক কেজি করে ডাল পিঁয়াজ,আলু, চিনি, ছোল ও একটি জীবাণু নাশক সাবান প্রদান করা হয়। ত্রাণ প্রদানকালে বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. শিরীন আখতার বলেন, বিশ্ববিদ্যালয়ে যারা মাস্টারোল ও দৈনিক ভিত্তিতে কাজ করেন তাদের আর্থিক অনটনের কথা বিবেচনা করে তাদেরকে ত্রাণ সহায়তা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয় পরিবারের কেউ যাতে অর্থিক বা খাদ্যাভাবে কষ্ট না পান তার জন্য এই ধরনের সহায়তা অব্যাহত রাখা হবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এস.এম মুনিরুল হাসান, সহকারী প্রক্টর হানিফ মিয়া, রামেন্দু পাড়িয়াল, আহসানুল কবীর পলাশসহ বিশ্ববিদ্যালয়ের তৃতীয় ও চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ।

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 360 People

সম্পর্কিত পোস্ট