চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

ফটিকছড়িতে শিশু ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার
বেড়াতে এসে নগরীতে ‘ধর্ষণের শিকার’ ফেনীর কিশোরী

২২ এপ্রিল, ২০২০ | ৬:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ফটিকছড়িতে শিশু ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের ফটিকছড়িতে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত যুবকের নাম মুহাম্মদ রিমন (২০)। আজ বুধবার (২২ এপ্রিল) দুপুরে তাঁকে উপজেলার হেঁয়াকো বাজার থেকে গ্রেপ্তার করা হয়।

শিশুটির পরিবার সূত্রে জানা যায়, ওই শিশুর বাড়ির পাশেই অভিযুক্ত রিমনের বাড়ি। রিমন শুক্রবার দুপুরে চিপস কিনে দেয়ার কথা বলে ওই শিশুকে বাড়ির অদূরে একটি দোকানের পাশে নিয়ে যায়। সেখানে একটি পরিত্যক্ত বসতঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দেয়। ওই সময় শিশুটিকে ভয়ভীতি দেখায় এবং ধর্ষণের চেষ্টা চালায় রিমন। পরে ঘটনাটি স্থানীয় একজন দেখতে পেয়ে শিশুর পরিবারকে জানায়। এ ঘটনা জানার পর ওই শিশু পরিবারের কাছে ধর্ষণ চেষ্টার বিষয়টি বলে। ধর্ষণের ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে ভূজপুর থানায় মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন। তবে আজ বিকেল ৪টা পর্যন্ত মামলা হয়নি। শিশুটি তার পরিবারের হেফাজতে আছে।

ভূজপুর থানার ওসি শেখ মোহাম্মদ আবদুল্লাহ বলেন, অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রিমনকে গ্রেপ্তার করেছে। বিষয়টি স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করে তদন্ত করছি। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 301 People

সম্পর্কিত পোস্ট