চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রামে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন আরও ৫ রোগী

২২ এপ্রিল, ২০২০ | ৩:৫৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন আরও ৫ রোগী

চট্টগ্রামে নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন থাকা আরও পাঁচজন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

আজ বুধবার (২২ এপ্রিল) সকালে এই পাঁচ রোগী বাড়ি ফিরে যান।

সুস্থ হওয়া এসব রোগী হলেন- নগরীর দামপাড়া ১ নম্বর গলির ২৫ বছরের যুবক জাহেদুল হক মামুন, হালিশহর শাপলা আবাসিক এলাকার ৪০ বছর বয়সী নারী হাসিনা বেগম, সাগরিকার গার্মেন্টস কর্মকর্তা ওমর আলী, পাহাড়তলী সিডিএ এলাকার সবজিবিক্রেতা কামাল উদ্দিন ও সীতাকুণ্ডের আনোয়ার হোসেন।

জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. আবদুর রব মাসুম জানান, যে পাঁচজনকে ছাড়ডত্র দেওয়া হয়েছে তাদের পরপর দুইবার পরীক্ষা করা হয়। পরীক্ষায় তাদের কোভিড-১৯ নেগেটিভ রেজাল্ট আসে। তাই তাদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।’

গত ৫ এপ্রিল ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে জাহেদুল হক মামুনের কোভিড-১৯ রোগ শনাক্ত হয়। তিনি চট্টগ্রামে প্রথম করোনা আক্রান্ত দামপাড়ার মুজিবুল হকের ছেলে।

গত ৮ এপ্রিল হালিশহর শাপলা আবাসিক এলাকার বাসিন্দা হাসিনা বেগমের কোভিড-১৯ শনাক্ত হয়। একই দিন করোনা শনাক্ত হয় সাগরিকার ভার্টেডক্স গার্মেন্টসের কর্মকর্তা ওমর আলী ও সীতাকুণ্ডের আনোয়ার হোসেনের। গত ১০ এপ্রিল পাহাড়তলী সিডিএর সবজিবিক্রেতা কামাল উদ্দিনের করোনাভাইরাস ধরা পড়ে।

উল্লেখ্য, বিআইটিআইডিতে গত ২৪ ঘণ্টায় ৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে ১ জন চট্টগ্রাম জেলার এবং ৩ জন বান্দারবান জেলার বাসিন্দা।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 441 People

সম্পর্কিত পোস্ট