চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

আনোয়ারায় গৃহবধূর ‘আত্মহত্যা’
টেকনাফে যুবকের আত্মহত্যা

২১ এপ্রিল, ২০২০ | ১১:০৪ অপরাহ্ণ

আনোয়ারা প্রতিবেদক

আনোয়ারায় গৃহবধূর ‘আত্মহত্যা’

চট্টগ্রামের আনোয়ারায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে উপজেলার বারখাইন ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড হাজীগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। আত্মহত্যাকারী গৃহবধূর নাম শিরিন আকতার শিমু (২৫)। তিনি বারখাইন ইউনিয়নের হাজীগাঁও গ্রামের নুরুজ্জামান সওদাগরের ছেলে রাশেদুল আলমের (৩০) স্ত্রী।

শিমুর শশুর নুরুজ্জামান সওদাগর বলেন, মঙ্গলবার সকাল ১১টার দিকে আমার বড় ছেলের বউয়ের সাথে সাংসারিক কাজ নিয়ে ছোট ছেলের বউয়ের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমার ছোট ছেলের বউ শিমু তার কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দেয়। আমার নাতিরা মায়ের জন্য কান্নাকাটি করলে আমরা সবাই তাকে ডাকাডাকি করি। সে দরজা না খোলায় আমি এবং আমার ছেলে রাশেদকে নিয়ে দরজা ভেঙ্গে দেখি সিলিংফ্যানের সঙ্গে ওড়নায় ফাঁস দিয়ে ঝুলছে শিমু।

শিমুর স্বামী রাশেদুল আলম বলেন, আমাদের মধ্যে কখনো ঝগড়াও ছিলো না। প্রতিদিনের মতো সকালে আমি কাজে চলে যায়। হঠাৎ খবর শুনি বাড়িতে আমার স্ত্রী ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। আমি আর কিছু জানি না। আমাদের সংসারে দুটি ছেলে রয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে গৃহবধূ আত্মহত্যা করার কথা জেনেছি। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

 

পূর্বকোণ/আরপি-আনোয়ার

শেয়ার করুন
The Post Viewed By: 307 People

সম্পর্কিত পোস্ট