চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

রাঙামাটিতে চামড়া ঝলসানো ব্যক্তির লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

২০ এপ্রিল, ২০২০ | ৯:০৩ অপরাহ্ণ

রাঙামাটির রাজস্থলীতে চামড়া ঝলসানো এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম আব্দুর রশিদ (৪৮)। তিনি রাজস্থলী উপজেলা সদরের নোয়াপাড়া গ্রামের বাসিন্দা। রবিবার (১৯ এপ্রিল) বিকেলে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মো. মফজল আহাম্মদ খান।

স্থানীয়দের ধারণা, নিহত ব্যক্তি প্রায় সময়ই মদ্যপ অবস্থায় থাকতো। হয়তো মদ পান করে মাতলামি করার সময় তার শরীরে কেউ গরমপানি ছিটিয়ে দেয়। যার কারনে তার শরীরের চামড়া ঝলসে যায়। সে উপুড় হয়ে পড়ে মারা গিয়ে থাকতে পারে বলে স্থানীয়রা ধারণাও তাদের করছেন।

রাজস্থলী থানার অফিসার ইনচার্জ জানান, রাজস্থলীর নোয়াপাড়া ছড়ার নীচে এক ব্যক্তির লাশ পড়ে আছে এমন তথ্য স্থানীয়দের কাছ থেকে পেয়ে রাজস্থলী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। আজ সোমবার (২০ এপ্রিল) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ওসি আরো জানান, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাবার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে এবং সেই অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

 

 

পূর্বকোণ-আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট