চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

নকল হেক্সিসল জব্দ, দোকানিকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

১৯ এপ্রিল, ২০২০ | ১১:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নকল হেক্সিসল জব্দ, দোকানিকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নভেল করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে হ্যান্ড স্যানিটাইজার, হেক্সিসল, মাস্কসহ বিভিন্ন উপকরণ ব্যবহার করছে সাধারণ মানুষ। একটি প্রভাবশলী চক্র স্বল্পমূল্যের এসব পণ্য নকল করে বাজারজাত করছে। ইতিমধ্যে বিভিন্ন হাট-বাজারে পাওয়া যাচ্ছে এসব পণ্য। এগুলোর বিরুদ্ধে চলমান রয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

মহামারি করোনা প্রাদুর্ভাবের মধ্যেও আজ রবিবার (১৯ এপ্রিল) দুপুরে দিকে নগরীর দেওয়ানহাট এলাকার এক দোকানি নকল হেক্সিসলসহ বিভিন্ন পণ্য বিক্রয় করছিলেন এমন অভিযোগে সেখানে অভিযান চালায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজা জেরিন। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনার সময় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। অভিযানে হেক্সিসল ধ্বংসসহ ওই দোকানিকে জরিমানা করা হয়।

এ বিষয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (সহকারী কমিশনার) মাহফুজা জেরিন বলেন, করোনাভাইরাসের মধ্যে করোনা থেকে রক্ষার জরুরি পণ্য নকল করে বাজারে বিক্রয় করছে একটি প্রভাবশালী চক্র। খবর পেয়ে দেওয়ানহাটের কাঁচাবাজার এলাকায় অভিযান চালিয়ে চার লিটার হেক্সিসল জব্দ করে তা ধ্বংস করা হয়। পাশাপাশি দোকানিকে অর্থদণ্ড দেয়া হয়েছে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 224 People

সম্পর্কিত পোস্ট