চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

সিএমপির উদ্যোগে হাওড় অঞ্চলের কৃষকের পাশে এস আলম গ্রুপ

নিজস্ব প্রতিবেদক

১৯ এপ্রিল, ২০২০ | ৮:২৮ অপরাহ্ণ

চট্টগ্রাম থেকে নিজেদের পরিবহনে বাসে হাওড় অঞ্চলে ধান কাটার জন্য শ্রমিক আনা-নেয়া করবেন দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান এস আলম গ্রুপ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উদ্যোগে হাওড় অঞ্চলের বিভিন্ন জেলায় আজ রবিবার (১৯ এপ্রিল) বিকালে চট্টগ্রাম থেকে ধান কাটার শ্রমিক পাঠানো শুরু হয়েছে।

প্রথম দফায় পাঁচটি গাড়িতে করে শ্রমিক যাচ্ছে। এভাবে মোট ৪০টি যাত্রীবাহী বাসে করে এক হাজার শ্রমিক পাঠানো হবে ধান কাটার জন্য। নগরীর রাহাত্তার পুল কেবি কনভেনশন সেন্টারের সামনে থেকে শ্রমিক পাঠানোর এ আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় উপস্থিত ছিলেন সিএমপির ডিসি (দক্ষিণ) মেহেদী হাসান, এডিসি দক্ষিণ আব্দুর রউফ, বাকলিয়া থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিনসহ অন্যান্য কর্মকর্তাগণ।

বাকলিয়া থানার ওসি নিজাম উদ্দিন পূর্বকোণকে বলেন, আজ সিএমপির ব্যবস্থাপনায় শ্রমিক পাঠানো হলেও আগামীকালে থেকে এস আলমের যাত্রীবাহী বাসে করে এক শ্রমিক পাঠানো হবে ধান কাটার জন্য। করোনাকালে যোগাযোগ ব্যবস্থায় সাপ্লাই চেইন যাতে ব্যাহত না হয় এ ব্যাপারে প্রধানমন্ত্রী সংশ্লিষ্ট সব পক্ষকে নির্দেশনা দেন। সিএমপি সেটা মাথায় নিয়ে কাজ করছে।

এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের ব্যক্তিগত সচিব আকিজ উদ্দিন চৌধুরী জানান, ধান কাটার জন্য শ্রমিক পরিবহনে এস আলম গ্রুপের যাত্রীবাহী বাস দিয়ে সহায়তা করা হচ্ছে। মোট এক হাজার শ্রমিককে দিয়ে আসবে এবং নিয়ে আসবে এস আলম পরিবহনের ৪০টি যাত্রীবাহী নতুন বাস।

 

পূর্বকোণ-আরপি/*

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট