চট্টগ্রাম শুক্রবার, ২৯ মে, ২০২০

মিরসরাইয়ে দুটি বাড়ি ও দোকান লকডাউন

১৯ এপ্রিল, ২০২০ | ৫:০১ অপরাহ্ণ

মিরসরাই সংবাদদাতা

মিরসরাইয়ে দুটি বাড়ি ও দোকান লকডাউন

চট্টগ্রামের মিরসরাইয়ে প্রথম করোনাভাইরাস (কোভিড- ১৯) আক্রান্ত নারীর বাড়ি ও তাকে বহনকারী গাড়ি চালকের বাড়ি লকডাউন করেছে প্রশাসন। আজ রবিবার (১৯ এপ্রিল) দুপুর নাগাদ করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত হওয়ার পর উপজেলার খৈয়াছরা ইউনিয়নের দুইটি বাড়ি ও স্থানীয় দুইটি দোকান লকডাউন করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই থানার ওসি মজিবুর রহমান। ওসি জানান, করোনা শনাক্ত ওই নারী যে বাড়িতে বসবাস করতেন এবং তাকে চট্টগ্রামে হাসপাতালে নেওয়ার জন্য যে গাড়ি ব্যবহার হয়েছে তার চালকের বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া এলাকার যে দুটি দোকান থেকে তারা কেনাকাটা করেছেন ওগুলো লকডাউন করা হয়েছে। এ কয়দিন তারা কার কার সাথে মিশেছে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, সর্দি, কাশিসহ শারীরিক অসুস্থতা জনিত সমস্যা নিয়ে মিরসরাইয়ের খৈয়াছড়া গ্রামের ৩৩ বছর বয়সী এক নারী চট্টগ্রামে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ ভর্তি হলে সেখান থেকে নমূনা সংগ্রহ করার পর তার দেহে করোনা ‘পজিটিভ’ পাওয়া যায়। আক্রান্ত নারী বিদেশ মিশনে থাকা একজন সেনা সদস্যের স্ত্রী। কয়েক মাস আগে তার স্বামী বিদেশ মিশনে যান বলে নিশ্চিত করেছেন পরিবারের সদস্যরা। এরমধ্যে ওই মহিলা একটি ব্যাংকে যান টাকা তুলতে। এরপর তার শরীরে নানা উপসর্গ দেখা দেয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 351 People

সম্পর্কিত পোস্ট