চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সর্বশেষ:

রেল স্টেশনের পাকিংয়ে স্থানান্তর করা হচ্ছে রিয়াজউদ্দিন বাজার

১৯ এপ্রিল, ২০২০ | ৫:০১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

রেল স্টেশনের পাকিংয়ে স্থানান্তর করা হচ্ছে রিয়াজউদ্দিন বাজার

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে নগরীর বৃহত্তম ঐতিহ্যবাহী কাঁচাবাজার রিয়াজউদ্দিন বাজারটি স্থানান্তর করা হচ্ছে। আজ রবিবার (১৯ এপ্রিল) এ ব্যাপারে সকালে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

তিনি বলেন, নগরীর পলোগ্রাউন্ড মাঠে বাজারটি স্থানান্তরের কথা ভাবা হয়েছিল। পরে ব্যবাসায়ীদের সুবিধার কথা মাথায় রেখে নতুন ও পুরাতন রেল স্টেশনের পার্কিংটি সিলেক্ট করা হয়। আজই বাজারটি সেখানে স্থানান্তরের চেষ্টা চলছে। নগর পুলিশ কমিশনার মাহবুবুর রহমান এ অনুষ্ঠানটি উদ্ভোদন করবেন।

করোনাভাইরাসের সংত্রমণ ঠেকাতে নগরীতে পুলিশ তৎপর জানিয়ে ওসি জানান, রিয়ােউদ্দিন বাজারটিতে সামাজিক দূরত্বের কথা ভেবে ব্যবসায়ীদের সাথে আলোচনা চলছিল। আলোচনায় নতুন ও পুরাতন রেল স্টেশনের পার্কিং ও পলোগ্রাউন্ড মাঠসহ বেশ কয়েকটি জায়গা প্রস্তাব হিসেবে রাখা হয়। অবশেষে আজ ১৯ এপ্রিল নতুন ও পুরাতন রেল স্টেশনের পার্কিংটি চূড়ান্ত করা হয়।

উল্লেখ্য, সামাজিক দূরত্ব বজায় রাখতে ইতোমধ্যে নগরীর দ্বিতীয় বৃহত্তম চকবাজার কাঁচা বাজারটি পাশের প্যারেড মাঠে সরানো হয়েছে। তারই ধারাবাহিকতায় রিয়াজউদ্দিন বাজারও স্থানান্তর করা হচ্ছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 341 People

সম্পর্কিত পোস্ট