চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আবুধাবিতে করোনায় আরেক বাংলাদেশির মৃত্যু
আবুধাবিতে করোনায় আরেক বাংলাদেশির মৃত্যু

চট্টগ্রামে আরো এক করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক

১৭ এপ্রিল, ২০২০ | ১০:১৮ অপরাহ্ণ

চট্টগ্রামে আরও একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট রোগীর সংখ্যা দাঁড়াল মোট ৩৪ জনে। ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেসের (বিআইটিআইডি) হাসপাতালে নমুনা পরীক্ষায় এ ফলাফল পাওয়া গেছে। আজ শুক্রবার (১৭ এপ্রিল) রাতে চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবির এ তথ্য জানান।

তিনি বলেন, বিআইটিআইডি হাসপাতালে ল্যাবে আজ মোট ৯১টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে এই দুইজনের রিপোর্ট পজিটিভ আসে। শনাক্তকৃতদের মধ্যে একজন চট্টগ্রাম নগরীর হালিশহর শাপলা আবাসিক এলাকার ২৫ বছর বয়সী এক নারী। এছাড়া  অপরজন নোয়াখালী কবীরহাটের চানপুর শাহ এলাকার ২০ বছর বয়সী এক যুবক।

প্রসঙ্গতঃ চট্টগ্রামে সর্বপ্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয় গত ৩ এপ্রিল। তিনি নগরীর দামপাড়া এক নম্বর গলির বাসিন্দা। এর দুইদিন পরেই ৫ এপ্রিল প্রথম করোনা আক্রান্ত ওই রোগীর ছেলের শনাক্ত হন। ৮ এপ্রিল তিনজন, ১০ এপ্রিল দুইজন, ১১ এপ্রিল দুইজন, ১২ এপ্রিল পাঁচজন ও ১৩ এপ্রিল দুইজন, ১৪ এপ্রিল ১১ জন ও ১৫ এপ্রিল পাঁচজন করোনা রোগী শনাক্ত হন। সর্বশেষ গতকাল বৃহস্পতিবার (১৬ এপ্রিল) একজন করোনা রোগী শনাক্ত হন। এদের মধ্যে এখন পর্যন্ত এক শিশুসহ মোট পাঁচজন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট