চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

কক্সবাজারে মাদক কারবারি দুই বন্ধু থেকে ৬০০ পিস ইয়াবা উদ্ধার

১৭ এপ্রিল, ২০২০ | ৬:০৯ অপরাহ্ণ

 কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারে মাদক কারবারি দুই বন্ধু থেকে ৬০০ পিস ইয়াবা উদ্ধার

অবশেষে মাদক কারবারি দুই বন্ধু থেকে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। এসব ইয়াবা উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করে আজ শুক্রবার (১৭ এপ্রিল) বিকাল ৫ টার দিকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। তারা হলেন, সদরের বৃহত্তর খরুলিয়া এলাকার মৃত আমিন উল্লাহর ছেলে জাফর সাদেক ওরফে রানা ও তার বন্ধু কলাতলী এলাকার মৃত কাসেমের ছেলে জামাল ওরফে ইয়াবা মৌলই।

মাদকের মামলা থাকায় গত বুধবার (১৫ এপ্রিল) গভীররাতে জাফর ও জামালকে আটক করেছিল পুলিশ। আটকের পর তাদের স্বীকারোক্তিমতে ইয়াবা গুলো উদ্ধার করা হয়েছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় শুক্রবার বিকেলে তাদের আদালতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি (অপারেশন) মাসুম খাঁন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তারা দুই বন্ধু টেকনাফের বিভিন্ন জায়গা থেকে ইয়াবা ও অস্ত্র এলাকায় আনেন। বিক্রি করেন তাদের সহায়তাকারীরা। এর মধ্যে রানা এলাকায় ‘ইয়াবা সম্রাট’ হিসেবে পরিচিত। ইয়াবা ও মদ ব্যবসাও তাঁদের হাতে। আর অস্ত্র ও ফেন্সিডিল ব্যবসা নিয়ন্ত্রণ করেন জামাল।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দৈনিক পূর্বকোণ অনলাইনে ‘কক্সবাজারে ভয়ঙ্কর মাদক সম্রাজ্যের দুই বন্ধু পুলিশের জালে’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। আটকের পর পুলিশ ইয়াবা উদ্ধারের ঘটনায় শুক্রবার (১৭ এপ্রিল) মামলা দায়ের করে আদালতে প্রেরণ করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

The Post Viewed By: 251 People

সম্পর্কিত পোস্ট