চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

উখিয়ায় ইউপি সদস্যসহ পাঁচজন আটক, ইয়াবা উদ্ধার

১৬ এপ্রিল, ২০২০ | ১১:২৮ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

উখিয়ায় ইউপি সদস্যসহ পাঁচজন আটক, ইয়াবা উদ্ধার

কক্সবাজারের উখিয়ার উপকূলীয় এলাকা মনখালীতে অভিযান চালিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা, ইউপি মেম্বারসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে তাদের আটক করা হয়। এ সময় নয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন জালিয়াপালং ইউনিয়ন আওয়ামীলীগের ৯ নম্বর ওয়ার্ডের সভাপতি ও জালিয়াপালং ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক, জালিয়াপালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার মূছা, ৯ নম্বর ওয়ার্ডের চৌকিদার আবুল বশর, ৮ নম্বর ওয়ার্ডের চৌকিদার আবুল মঞ্জুর, সুমন চাকমা। বাকি একজনের পরিচয় জানা যায়নি।

জানা যায়, জালিয়াপালং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হওয়ার সুবাদে সে দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখে ধুলো দিয়ে দুই চৌকিদারের মাধ্যমে ইয়াবা বিক্রি করে আসছিল।

সহকারী পুলিশ সুপার (উখিয়া সার্কেল) নাহিদ আদনান তাইয়ান জানান, জালিয়াপালংয়ে পুলিশ অভিযান চালিয়ে এক ইউপি সদস্যসহ পাঁচজনকে ৯ হাজার পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। আটককৃত ৫ জনের মাঝে সুমন চাকমার শাশুরি রয়েছে। ওনি একজন বয়স্ক মহিলা তাই ইয়াবার সাথে সংশ্লিষ্ট আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

পূর্বকোণ/কায়সার-আরপি

The Post Viewed By: 131 People

সম্পর্কিত পোস্ট