চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

চাঁদাবাজির সময় জনতার প্রতিরোধ, এসআই প্রত্যাহার 

১৬ এপ্রিল, ২০২০ | ১১:৩৯ অপরাহ্ণ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

চাঁদাবাজির সময় জনতার প্রতিরোধ, এসআই প্রত্যাহার 

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় প্রকাশ্যে চাঁদাবাজির সময় এক পুলিশ সদস্যকে কয়েক ঘন্টা অবরুদ্ধ করে রাখে স্থানীয়রা। পরে পুলিশের সিনিয়র কর্মকর্তারা গিয়ে তাকে উদ্ধার করে আনেন। অভিযুক্ত ওই পুলিশ সদস্যের নাম  মো. শহিদুজ্জামান। তিনি রাণীরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরআরএফ পুলিশের এসআই হিসেবে দায়িত্বে ছিলেন। ঘটনার পরপরই তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন রাঙ্গুনিয়া থানার ওসি সাইফুল ইসলাম।

জানা যায়, আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের রাঙ্গুনিয়ার ইসলামপুর ইউনিয়নের গাবতল এলাকায় এই ঘটনা ঘটে। সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে চট্টগ্রাম শহর থেকে ভোরে লুকিয়ে আসা বিভিন্ন গার্মেন্টসকর্মীসহ নানাজনের কাছ থেকে রাঙ্গামাটি ও কাউখালী যাবার সুযোগ করে দেয়ার নাম করে টাকা আদায় করছিলেন। এসময় তার কাছ থেকে চাঁদাবাজির ছয় হাজার টাকাও উদ্ধার করা হয়।

রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আবুল কালাম আজাদ জানান, বিষয়টি আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। এমন গর্হিত অপরাধের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ পেলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্বকোণ/জিগার-আরপি

The Post Viewed By: 254 People

সম্পর্কিত পোস্ট