চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

১৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দেবে সিএমপি

নিজস্ব প্রতিবেদক

১৬ এপ্রিল, ২০২০ | ৯:৫৪ অপরাহ্ণ

সিটি ব্যাংকের আর্থিক সহায়তায় ১ হাজার ৫০০ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) উত্তর বিভাগ। আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) নগরীর দামপাড়াস্থ সিএমপি কমিশনারে কার্যালয়ে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের কাছে খাদ্যসামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার খাদ্যসামগ্রী হস্তান্তর করেন ।

এ কার্যক্রমের আওতায় সিটি ব্যাংক লিমিটেডের পক্ষ থেকে চট্টগ্রাম নগরীতে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া বিপন্ন ও অসহায় ১৫০০ পরিবারের জন্য খাদ্যদ্রব্য ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে হস্তান্তর করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃপক্ষ নগরীতে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া বিপন্ন ও অসহায় মানুষদের প্রত্যেকের বাসায় বাসায় গিয়ে এই খাদ্য সামগ্রী বিতরণ করবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব মাসরুর আরেফিন সহ পুলিশের অন্যান্য ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট