চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের বাসা ছাড়তে বললে ব্যবস্থা নেবে সিএমপি

১৬ এপ্রিল, ২০২০ | ৯:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের বাসা ছাড়তে বললে ব্যবস্থা নেবে সিএমপি

চট্টগ্রামে হাসপাতালে কর্মরত চিকিৎসকও স্বাস্থ্যকর্মীদের বাসা ভাড়া দিতে না চাইলে অথবা বাসা ছেড়ে দিতে চাপ প্রয়োগ করলে  বাড়ির মালিকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবে সিএমপি। আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) বিকেলে  চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) জনসংযোগ শাখা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো  হয়।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বক্কর সিদ্দিক জানান,  চিকিৎসক বা স্বাস্থ্যকর্মীরা সিএমপির হটলাইন নাম্বারে (০১৪০০৪০০৪০০ অথবা ০১৮৮০৮০৮০৮০) ফোন করে তাদের অভিযোগ জানাতে পারবেন।

তিনি আরও জানান, অভিযোগ উঠেছে কিছু বাড়ির মালিক বিভিন্ন হাসপাতালে কর্মরত চিকিৎসক, স্বাস্থ্যকর্মীদের বাসা ছেড়ে দিতে চাপ প্রয়োগ করছে। করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবায় ঝুঁকি নিয়ে কাজ করছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। এই মুহূর্তে তাদের সঙ্গে এমন আচরণ কাম্য নয়। সিএমপি পুলিশ কমিশনার মাহবুবুর রহমান ঘোষণা দিয়েছেন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের পাশে থাকার। কোনো বাড়ির মালিক যদি এখন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সঙ্গে খারাপ আচরণ করেন বা বাসা ছেড়ে দিতে বলেন তাহলে সেসব বাড়ির মালিকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ-আরপি/*

The Post Viewed By: 201 People

সম্পর্কিত পোস্ট