চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

নগরজুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, নিষেধাজ্ঞা অমান্য করায় জরিমানা

১৬ এপ্রিল, ২০২০ | ১২:১১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরজুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, নিষেধাজ্ঞা অমান্য করায় জরিমানা

নগরীর বিভিন্ন এলাকায় করোনা সংক্রমণ ও বিস্তার প্রতিরোধে অভিযান পরিচালনা করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। আজ বুধবার (১৫ এপ্রিল) নগরীর ১৫টি থানা এলাকায় অভিযানগুলো পরিচালনা করা হয়। অভিযানে বিভিন্ন দোকান, প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ২৪টি মামলা করা হয়েছে।

মরণব্যাধি করোনা ভাইরাসের প্রভাব ঠেকাতে সাধারণ মানুষের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নগরীর কোতোয়ালী, সদরঘাট, ডবলমুরিং, হালিশহর, আকবরশাহ, বায়েজিদ, খুলশী, পাঁচলাইশ, বন্দর, ইপিজেড, পতেঙ্গা, শেরশাহ, চাঁন্দগাও, চকবাজারসহ বিভিন্ন স্থানে এসব অভিযান চালানো হয়। এ সময় সামাজিক দূরত্ব নিশ্চিত ও সরকারি নির্ধারিত সময়ের পরও দোকান, প্রতিষ্ঠান খোলা রাখা, অযথা ঘোরাঘুরি করার কারণে ২৪টি মামলায় ১ লাখ ২৭ হাজার ৬শ’ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলমা বলেন, নভেল করোনাভাইরাসের বিস্তাররোধে সেনাবাহিনী ও পুলিশ নিয়ে নগরীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হচ্ছে। অভিযানে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ও নির্ধারিত সময়ের পরও দোকান, প্রতিষ্ঠান খোলা রাখায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ২৪টি মামলায় ১ লাখ ২৭ হাজার ৬শ টাকা জরিমানা আদায় করা হয়েছে বলেও জানান তিনি। এ সময় সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 183 People

সম্পর্কিত পোস্ট