চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

মসজিদের বারান্দা থেকে ২ টন পেঁয়াজ উদ্ধার, ব্যবসায়ীকে জরিমানা

১৫ এপ্রিল, ২০২০ | ৯:১৪ অপরাহ্ণ

চন্দনাইশ সংবাদদাতা

মসজিদের বারান্দা থেকে ২ টন পেঁয়াজ উদ্ধার, ব্যবসায়ীকে জরিমানা

চট্টগ্রামের চন্দনাইশে মসজিদের বারান্দায় মজুদকৃত ২ টন পেঁয়াজ উদ্ধার করেছে পুলিশ। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ হোসেন মজুদদার ব্যবসায়ীকে পাঁচ হাজার টাকা জরিমানা করে। এ সময় মজুদকৃত পেঁয়াজ বাজেয়াপ্ত করা হয়।

জানা যায়, আজ বুধবার (১৫ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে চন্দনাইশ পৌরসভার যতরকুল শাহী জামে মসজিদের পার্শ্ববর্তী কক্ষ থেকে ৫০ বস্তা মজুদকৃত পেঁয়াজ উদ্ধার করেন। যার আনুমানিক ওজন ২ টন বলে জানা গেছে।

চন্দনাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল বলেন, মসজিদের মোয়াজ্জেম মাওলানা মাহামুদুল ইসলামের শ্যালক সাতকানিয়া উপজেলার ছদাহা গ্রামের বাঁচা মিয়ার ছেলে ব্যবসায়ী জহিরুল ইসলাম। আগামী রমজান মাসে বিক্রয়ের জন্য মজুদ রাখা এ পেঁয়াজের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ব্যবসায়ী জহিরুল ইসলামকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। একই সাথে মজুদকৃত দুই টন পেঁয়াজ উদ্ধার করে বাজেয়াপ্ত করা হয়। পরে বাজেয়াপ্তকৃত পেঁয়াজ গরিব-দুস্থদের মাঝে বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলেও জানান তিনি।

 

 

 

 

পূর্বকোণ/দেলোয়ার-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 299 People

সম্পর্কিত পোস্ট