চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ব্যতিক্রমী উদ্যোগ
চবিতে অনলাইন ক্লাস শুরু প্রথমদিনে উপস্থিত ৬০-৭০ শতাংশ

১৫ এপ্রিল, ২০২০ | ৭:০৪ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ব্যতিক্রমী উদ্যোগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দর্শন বিভাগের সাবেক শিক্ষার্থীদের উদ্যেগে দেশের করোনার এই ভয়াল পরিস্থিতিতে বিভাগের বর্তমান শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য ২০০৫-০৬ সেশনের মাকসুদুর রহমান মাসুদ, নাজমুল আলম সাইমন ও ২০০৬-০৭ সেশনের নূর নাজমুলের সহযোগিতায় এবং বিভাগের সহযোগী অধ্যাপক মাসুম আহমেদের তত্ত্বাবধানে একটি সহযোগিতা ফান্ড গঠনের উদ্যেগ নেয়া হয়েছে। এই ফান্ড থেকে বিভাগের অসহায় শিক্ষার্থীদের সহযোগিতা প্রদান করা হবে বলে জানা গেছে।

০১৮৩৩-৪২৪১৫০,০১৮১৮-৮৮৮৮৪৭ এবং ০১৭১১-১৪৮৭৩৯ এই নম্বর তিনটির মাধ্যমে তারা সহযোগিতা গ্রহণ করছে। বিভাগের সহযোগী অধ্যাপক মাসুম আহমেদ এর নম্বরে ফোন করে বিভাগের যে কোন শিক্ষার্থী তাদের পরিচয় প্রদান পূর্বক সহযোগিতার জন্য জানাতে পারবে। পরিচয় গোপন রেখে তাদের সহযোগিতা করা হবে বলে জানা যায়।

এই উদ্যেগের প্রধান মাসুম আহমেদের সাথে কথা বলে জানা যায়, বর্তমান এই নাজুক পরিস্থিতিতে আমাদের সকলের উচিত নিজ নিজ অবস্থান থেকে সকলের পাশে দাঁড়ানো। আমরা আমাদের বিভাগের শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আমি অনুরোধ করবো আমাদের বিভাগের অবস্থাসম্পন্ন প্রাক্তন শিক্ষার্থীদের এবং শিক্ষকমন্ডলীদের এই মুহুর্তে তাদের পাশে দাঁড়াতে।-বিজ্ঞপ্তি

 

 

পূর্বকোণ/আরপি/এম

শেয়ার করুন
The Post Viewed By: 634 People

সম্পর্কিত পোস্ট