চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

লক ডাউনের মধ্যেই চট্টগ্রাম ছেড়ে যাওয়ার চেষ্টা, চালক-মালিক গ্রেপ্তার

১৫ এপ্রিল, ২০২০ | ৬:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

লক ডাউনের মধ্যেই চট্টগ্রাম ছেড়ে যাওয়ার চেষ্টা, চালক-মালিক গ্রেপ্তার

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে লকডাউন করা হয়েছে পুরো চট্টগ্রাম নগরী। আর এর মধ্যেই শহর ছাড়তে গিয়ে ধরা পড়েছেন ২০ জন। এ সময় গ্রেপ্তার করা হয় তাদের বহনকারী পিকআপ ভ্যানের চালক ও মালিককেও।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার (১৪ এপ্রিল) নগরীর বাকলিয়া থানার বগারবিল এক্সেস রোডে অভিযান চালিয়ে পুলিশ যাত্রীবাহী ওই গাড়িটি আটকিয়ে দেয়। তারা সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে গাড়িতে করে যাত্রী নিয়ে কিশোরগঞ্জে যাচ্ছিলেন। ওই গাড়িতে নারী, পুরুষ শিশু মিলিয়ে ২০ জন যাত্রী ছিলেন। গাড়িটির চালক মো. মঈনউদ্দিন (২৫) এবং মালিক বেলাল উদ্দিনকে (৬৫) গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন।

তিনি বলেন, যাত্রীদের সবাই নিরক্ষর ও দরিদ্র। তাদের বাড়ি অষ্টগ্রামে। নগরীতে তারা বিভিন্ন ধরনের শ্রমিকের কাজ করেন এবং বগারবিল এলাকায় থাকেন।  গাড়ির চালক-মালিক উভয়ে তাদের প্ররোচিত করে প্রতিজনের কাছে এক হাজার টাকা করে নিয়েছিল।

ওসি জানান, প্রথমে চালককে আটকের পর গাড়ির মালিককে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আরো দুইজন জড়িত আছেন বলে জানা গেছে। ওই দুইজনকেও গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে বলেও জানান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 512 People

সম্পর্কিত পোস্ট