চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

ত্রাণের চাল বিক্রি করায় দোকানি আটক

১৩ এপ্রিল, ২০২০ | ১১:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ত্রাণের চাল বিক্রি করায় দোকানি আটক

সরকারী ওএমএসের চালসহ মিরসরাইয়ে এক মুদি দোকানদারকে আটক করা হয়েছে। আজ সোমবার (১৩ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চৈতন্যেরহাট বাজারে অভিযান চালিয়ে জননী স্টোর থেকে দোকানদারের ভাতিজা ভাষ্কর দাশ বাবুকে আটক করা হয়।

জানা যায়, গতকাল রবিবার এক ব্যক্তি বেনু কৃষ্ণ দাসের দোকান থেকে ৫০ কেজি ওজনের এক বস্তা চাল কিনে নিয়ে যান। মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বিষয়টি জানার পর তার নেতৃত্বে যৌথবাহিনীর মাধ্যমে ক্রেতার বাড়ি থেকে চালের বস্তাটি উদ্ধার করে। এরপরই অভিযান চালানো হয় ওই দোকানে। পরে সত্যতা পাওয়া যায় ওএমএসের চাল বিক্রির বিষয়ে। তবে পালিয়ে যায় দোকান মালিক বেণু তোষ পাল৷ পরে জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয় দোকানের কর্মচারী বাবুকে।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, ‘এক দোকান কর্মচারীকে ত্রাণের চাল বিক্রির অভিযোগে আটক করা হলেও দোকানের মালিক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। তবে জোরারগঞ্জ থানায় পুলিশের কাছে আটক ব্যক্তিকে সোপর্দ করা হয়েছে। উপজেলা খাদ্য কর্মকর্তা বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করবেন।’

 

 

 

পূর্বকোণ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 232 People

সম্পর্কিত পোস্ট