চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

চট্টগ্রামে আরও দু্ইজন করোনা রোগী শনাক্ত

১১ এপ্রিল, ২০২০ | ৮:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে আরও দু্ইজন করোনা রোগী শনাক্ত

চট্টগ্রামে আরও দুইজন নভেল করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। চট্টগ্রামে এ নিয়ে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ৯ জনে। আজ শনিবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটায় চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাসান শাহরিয়ার কবির বিষয়টি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, চট্টগ্রাম বিভাগে আজ শনিবার সর্বমোট ৭৯ জনের নমুনা পরীক্ষা করা হয়।  তিনজনের ফলাফল পজিটিভ আসে ।  এদের মধ্যে দুইজন চট্টগ্রাম জেলার অপরজন লক্ষ্মীপুর জেলার।

চট্টগ্রামে আক্রান্তদের একজনের বাড়ি নগরীর পাহাড়তলীর সিডিএ মার্কেট এলাকায়। অন্যজন বাড়ি জেলার সাতকানিয়া উপজেলার বাড়ি পশ্চিম ডেমশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইছামতি গ্রামের বাসিন্দা। তিনি গত বৃহস্পতিবার (৯ এপ্রিল) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। পরে তার নমুনা সংগ্রহ করে ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতালে পাঠানো হয়। আজ তার নমুনা পরীক্ষায় তার রির্পোট আসে। এছাড়া তৃতীয় জনের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার দানপাড়া কোদাল বাড়ি এলাকায় বলে জানা গেছে।

প্রসঙ্গত, এর আগে শুক্রবার (৩ এপ্রিল) চট্টগ্রামে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয় নগরীর দামপাড়ায়। এর দুইদিন পরেই (৫ এপ্রিল) শনাক্ত হয় প্রথম করোনা আক্রান্ত ওই রোগীর ছেলের। সর্বশেষ গত বুধবার (৮ এপ্রিল) তিনজন করোনা রোগী শনাক্ত হয় নগরীরর সাগরিকা, হালিশহর ও সীতাকুণ্ড উপজেলায়। এছাড়া শুক্রবার (১০ এপ্রিল) আরও দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। 

 

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 281 People

সম্পর্কিত পোস্ট