চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

মহেশখালীতে স্ত্রীর পরকিয়ার বলি হয়ে প্রবাসীর আত্মহত্যা, স্ত্রী পলাতক

১১ এপ্রিল, ২০২০ | ৩:০৮ অপরাহ্ণ

মহেশখালী সংবাদদাতা

মহেশখালীতে স্ত্রীর পরকিয়ার বলি হয়ে প্রবাসীর আত্মহত্যা, স্ত্রী পলাতক

মহেশখালী পৌরসভার চরপাড়া ও আর্দশ গ্রামের বাসিন্দা মালয়েশিয়া প্রবাসি যুবক আলতাজ মিয়া (৩৫) স্ত্রীর পরকিয়ায় বাধাদানের কারণে শারীরিক নির্যাতনের শিকার হয়ে আত্মহত্যা করেছেন।

সে উপজেলার কুতুবজোম পূর্বপাড়া গ্রামের নুরু মাঝির পুত্র। তার বিয়ে হয় গোরকঘাটা গ্রামের সেকান্দর মাঝির পুত্র নয়ারা বেগম এর সাথে। তাদের সংসারে ২ মেয়ে ১ছেলে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিগত ৫ বছর পূর্বে নিহত আলতাজ সংসারের সুখের আসায় সাগর পথে মালেশিয়া যায়। কুতুবজোমের আলতাজ মিয়া, মা বাবা ছেড়ে গোরকঘাটার চর পাড়া আদর্শ গ্রামে স্ত্রী কথায় একটি জমি কিনে বাড়ি তৈরি করে। স্বামীর বিদেশে থাকায় সুযোগ সন্ধানী স্ত্রী নয়ারা বেগম এর সাথে পরকিয়ায় প্রেমে আসক্ত হয়ে স্থানীয় চরপাড়ার এক লম্পট যুবকের সাথে। গত ৩মাস আগে আলতাজ মালেশিয়া থেকে বাংলাদেশে আসলে স্ত্রীর পরকিয়ার বিষয়টি জানতে পারে। জানার পরও  স্ত্রীকে পূর্বের পথ থেকে ফিরে আসতে বুঝিয়ে বললে ও না আসায় ওই পরকিয়া প্রেমই কাল হয় আলতাজের।  

জানাযায়, সম্প্রতি স্বামী আলতাজ স্ত্রীকে বার বার পরকিয়ায় বাধাপ্রদানের কারণে শশুর বাড়ীর লোকজন আলতাজ কে মারধর করে শারিরীক মানসিক নির্যাতন করত।

ওই নির্যাতন সইতে না পেরে আজ শনিবার (১১ এপ্রিল) সকাল ৯টায় নিজ বাসার একটি কক্ষে আলতাজের গলায় রশি প্যাঁচিয়ে ঝুলছে। আলতাজের চেঁচামেচি প্রতিবেশী লোকজন আঁচ করতে পেরে দ্রুত বাড়ীর দরজা ভেঙ্গে আলতাজকে উদ্দার করে মহেশখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এছাড়াও ঘটনাটি অধিকতর তদন্ত করলে থলের বিড়াল বেরিয়ে আসবে বলে মনে করেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার পর থেকে স্ত্রী নয়ারা বেগম পলাতক রয়েছে বলে জানান নিহতের পিতা নুরু মিয়া ।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, আত্মহত্যার বিষয়ে ঘটনার রহস্য উদঘাটনের তদন্ত চলছে।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 177 People

সম্পর্কিত পোস্ট