চট্টগ্রাম মঙ্গলবার, ২৬ মে, ২০২০

সর্বশেষ:

মাদকসেবন ও বেচাকেনায় প্রতিবাদ, যুবককের উপর হামলা

১০ এপ্রিল, ২০২০ | ১০:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মাদকসেবন ও বেচাকেনায় প্রতিবাদ, যুবককের উপর হামলা

অবাধে চোলাই মদ বেচাকেনা ও বেপরোয়া মদ সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় চট্টগ্রামের নগরের পাথরঘাটা ফিশারীঘাট এলাকায় চট্টগ্রাম সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রলীগ নেতার উপর দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালিয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর আহত ছাত্রলীগ নেতা এনামুল হক এনামকে (৩৫) ভর্তি করা হয়েছে।

তবে আহত এনামুল হকের ছোট ভাই মো. সাইফুল দাবি করেছেন এ হামলায় অনুপ বিশ্বাসের মদের মহালের কর্মচারীরা জড়িত। শুক্রবার (১০ এপ্রিল) দুপুর ৩টায় এ ঘটনা ঘটে।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন বিষয়টি নিশ্চিত করে জানান, আজ দুপুরে ফেসবুকে মাদক বিষয়ে লেখালেখির বিরোধের জের ধরে এই মারামারির ঘটনা ঘটেছে। হৃদয় দাশসহ দুইজন এ ঘটনায় আহত হয়েছে। তবে মাদক ব্যবসায়ী সাগর দাশকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। থানায় একাধিক মাদকের মামলাও রয়েছে তার বিরুদ্ধে । তবে মারামারির ঘটনায় কেউ থানায়  অভিযোগ দেয়নি।

এনামুল হকের ছোট ভাই মো. সাইফুল জানান, সাগর দাশ ও মোরশেদের নেতৃত্বে অনুপ বিশ্বাসের মদের মহালের কর্মচারি, কিশোর গ্যাং নেতা হৃদয় দাশ, অজয় দাশ, গিটটু দাশ, আকাশ দাশসহ ১০-১৫ জনের একটি দল আনুমানিক দুপুর তিনটার দিকে আমাদের বাসায় এসে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। ফলে শরীরে বিভিন্ন জায়গায় জখমসহ এনামের  মাথা ফেটে যায়। পরে চমেক হাসপাতালে গুরুতর আহত অবস্থায় তাকে ভর্তি করা হয়।

 

 

 

 

পূর্বকোণ-আরপি

The Post Viewed By: 116 People

সম্পর্কিত পোস্ট