চট্টগ্রাম বুধবার, ২৭ মে, ২০২০

মহেশখালে মশার ওষুধ ছিটালেন মেয়র নাছির

১০ এপ্রিল, ২০২০ | ১০:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

মহেশখালে মশার ওষুধ ছিটালেন মেয়র নাছির

প্রধানমন্ত্রীর নির্দেশে মশা নিধনে চসিক বিশেষ ক্রাশ প্রোগ্রামের দ্বিতীয় দিনে মহেশখালের কয়েক কিলোমিটার এলাকায় নিজহাতে ওষুধ ছিটালেন মেয়র আ জ ম নাছির। আজ শুক্রবার (১০ এপ্রিল) বেলা সাড়ে ১১টা থেকে হালিশহরের এই খালে ওষুধ ছিটানো শুরু করেন মেয়র।

এ সময় উপস্থিত ছিলেন ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের কাউন্সিলর এইচএম সোহেল, মেয়রের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, চসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান সিদ্দিকী যিশু, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম চৌধুরী প্রমুখ।

গত ৭ এপ্রিল প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে মেয়র আ জ ম নাছির উদ্দীনকে চট্টগ্রামে ডেঙ্গুর প্রাদুর্ভাব যাতে না হয় সে উদ্যোগ নিতে নির্দেশনা দেন। এরপর বৃহস্পতিবার (৯ এপ্রিল) মেয়র বহদ্দারহাট সংলগ্ন চাক্তাই খালে মশা নিধনের ওষুধ ছিটিয়ে বিশেষ ক্রাশ প্রোগ্রামের উদ্বোধন করেন। তিনি হেঁটে চাক্তাই খালের পাড় দিয়ে বহদ্দারহাট থেকে চকবাজার ধুনির পুল এলাকায় ওষুধ ছিটান।

বিশেষ অভিযান প্রসঙ্গে মেয়র জানান, প্রধানমন্ত্রীকে আমি আশ্বস্ত করেছি, উনাকে কথা দিয়েছি। ইতিমধ্যে আমরা এ বিষয়টা বিবেচনায় নিয়েছি। মশাকে কীভাবে নিয়ন্ত্রণে আনা যায় সে পরিকল্পনা নিয়ে কাজ শুরু করেছি।

 

 

 

 

পূর্বকোণ-আরপি

The Post Viewed By: 113 People

সম্পর্কিত পোস্ট