চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সর্বশেষ:

ফটিকছড়িতে নিম্ন আয়ের মানুষের ঘরে শুভেচ্ছা খাদ্য পৌঁছাচ্ছেন ড. ফয়সাল কামাল

১০ এপ্রিল, ২০২০ | ৫:৩৭ অপরাহ্ণ

বিজ্ঞপ্তি

ফটিকছড়িতে নিম্ন আয়ের মানুষের ঘরে শুভেচ্ছা খাদ্য পৌঁছাচ্ছেন ড. ফয়সাল কামাল

চট্টগ্রামের ফটিকছড়িতে বিভিন্ন ইউনিয়নে খেটে খাওয়া মানুষের ঘরে ঘরে শুভেচ্ছা খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছে ড. ফয়সাল কামাল চৌধুরী। আজ শুক্রবার (১০ এপ্রিল) উপজেলার সাতটি ইউনিয়নে দ্বিতীয় ধাপে আরো পাচঁশত পরিবারের জন্য খাদ্যসামগ্রী পাঠানো হয়েছে।

ড. ফয়সাল কামাল চৌধুরী জানান, উপজেলার শুয়াবিল ইউনিয়নে সামাজিক সংগঠন একতা সংঘের কর্মী আরমান ও বাবুর তত্ত্বাবধানে বখতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক আজমের তত্ত্বাবধানে, পাইন্দং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ আলম সিকদার, উপজেলা আওয়ামী লীগ নেতা আবু জাফর বুলবুল, যুবলীগ নেতা মোজাহেরের মাধ্যমে সুন্দরপুর ইউনিয়ন, সাইফুলের মাধ্যমে ভুজপুর ইউনিয়নের সমাজসেবক মুক্তিযোদ্ধার সন্তান বি এম সম্রাট ও তরুন সমাজ সেবক বাবর এর মাধ্যমে, নারায়ণ হাট ইউনিয়নে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহেদ ও সমাজসেবক নুরুল আলম আজাদের মাধ্যমে, দাতমারা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ও ৬ নম্বর ওয়ার্ড এ ছাত্রনেতাদের মাধ্যমে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, আমি ফটিকছড়িতে মধ্যবিত্ত পরিবারকে সহযোগিতা করার চিন্তা করছি । কয়েকদিনের মধ্যে একটি তালিকা তৈরি করে গোপনে তাদের সহযোগিতা করা হবে। এজন্য  আর্থিক সংকটে পড়া মধ্যবিত্তদের তিনি তাঁর ব্যক্তিগত নাম্বারে (০১৮১৯-৩২৫১৫১) যোগাযোগ করতে বলেন।-বিজ্ঞপ্তি

 

 

 

 

পূর্বকোণ-আরপি

The Post Viewed By: 514 People

সম্পর্কিত পোস্ট