চট্টগ্রাম সোমবার, ২৫ মে, ২০২০

সর্বশেষ:

বাঁশখালীতে হত দরিদ্রের মাঝে বিনামূল্যে ওএমএস’র চাল বিতরণ এমপি’র

৯ এপ্রিল, ২০২০ | ৬:০০ অপরাহ্ণ

বাঁশখালী সংবাদদাতা

বাঁশখালীতে হত দরিদ্রের মাঝে বিনামূল্যে ওএমএস’র চাল বিতরণ এমপি’র

সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী নির্দেশনায় করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা হত দরিদ্রের মাঝে বাঁশখালী পৌরসভায় নিয়োগকৃত দুই ডিলারের মাধ্যমে প্রতি কেজি ১০ টাকা মূল্যের বিশেষ ও.এম.এস এর চাউল বিনামূল্যে ৪০০ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বাঁশখালী পৌরসভার মিয়ার বাজার ও দারোগা বাজারে ৪০০ পরিবারের মাঝে এই চাউল বিতরণ করা হয়।

জানা যায়, বাঁশখালী পৌরসভায় মিয়া বাজার এলাকায় ও দারোগাবাজার এলাকায় হতদরিদ্র পরিবারের মাঝে মাথাপিছু পরিবার প্রতি কেজি ১০ টাকা হারে চাউল বিতরণের কথা রয়েছে। করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে প্রতিটি এলাকায় হত দরিদ্র বেকার থাকা মানুষগুলো খাদ্য সামগ্রী ক্রয়ে সমস্যা বিবেচনা করে বাঁশখালী সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী শবে বরাত উপলক্ষ ও ঘরে থাকা মানুষদের জন্য বিনামূল্যে চাউল বিতরণের ব্যবস্থা করেন।

বিনামূল্যে চাউল বিতরণ কালে উপস্থিত থেকে তদারকি করেন, বাঁশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আতিকুর রহমান, বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার, বাঁশখালী পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী, উপজেলা খাদ্য কর্মকর্তা মং খাই মারমা, কাউন্সিলর আজগর হোসেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান মিয়া, ইউপি সদস্য মো. রশিদ আহমদ, মিয়া বাজারের ও.এম.এস. ডিলার, মৌলভী আকতার ও দারোগা বাজারের ডিলার শহীদুল ইসলাম।

বাঁশখালী সাংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বাঁশখালী পৌরসভায় ২ জন ডিলারের অধীনে ৪০০ পরিবারের মাঝে বিশেষ ও. এম. এস. এর চাউল গুলো বিনামূল্যে বিতরণ করা হয়েছে। এই চাউলের মূল্যগুলো আমার নিজস্ব তহবিল থেকে প্রদান করা হবে। গরীব অসহায় নারী ও পুরুষদেরকে করোনো সংক্রমনরোধে বাড়ীর থাকার ব্যবস্থা করা হয়েছে। হত দরিদ্র পরিবারদের তালিকা করে তাদেরকে জনপ্রতিনিধির মাধ্যমে চাউল পৌঁছানো হচ্ছে।

 

 

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 102 People

সম্পর্কিত পোস্ট