চট্টগ্রাম শুক্রবার, ২৯ মে, ২০২০

কক্সবাজারের সেই দুই রোগীর করোনা পাওয়া যায়নি

৯ এপ্রিল, ২০২০ | ৪:০২ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারের সেই দুই রোগীর করোনা পাওয়া যায়নি

কক্সবাজারে করোনা আক্রান্ত সন্দেহে সদর হাসপাতালে ভর্তি হওয়া সেই দুই রোগী করোনাভাইরাসে আক্রান্ত হননি। আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে তাদের নমুনা পরীক্ষার রেজাল্টে কোভিড-১৯ ‘নেগেটিভ’ আসে।

এ দুই রোগীর নমুনা পরীক্ষা করা হয় কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত করোনা পরীক্ষাগারে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) দুপুরে তাদের রিপোর্ট দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের প্রধান ও আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীন আবদুর রহমান। তিনি বলেন, করোনা ভাইরাস সংক্রমের লক্ষণ নিয়ে আইসোলেশন ইউনিটে ভর্তি হওয়া দুইজনের কারও করোনা ভাইরাস পাওয় যায়নি। তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে। শহরের বৈল্যাপাড়া এলাকার ওই ছাত্রকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। আর উখিয়ার ওই রোগীর শ্বাসকষ্ট থাকায় হাসপাতালে স্বাভাবিকভাবে চিকিৎসা চলছে।

উল্লেখ্য, বুধবার (৮ এপ্রিল) শহরের বৈল্যাপাড়া এলাকার একজন ও উখিয়ার মরিচ্যা এলাকার একজন রোগীকে কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। এ দুই রোগীর মধ্যে প্রচন্ড জ্বর, সর্দি, কাশি, গলাব্যথাসহ করোনা ভাইরাসের নানা লক্ষণ দেখা গিয়েছিল। এর মধ্যে শহরের বৈল্যাপাড়া এলাকার ওই রোগী সম্প্রতি ঢাকা থেকে বাড়িতে এসেছেন।

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 93 People

সম্পর্কিত পোস্ট