চট্টগ্রাম শুক্রবার, ২৯ মে, ২০২০

উখিয়ায় করোনা সন্দেহ ব্যক্তির নমুনা সংগ্রহ, বাড়ি লকডাউন

৯ এপ্রিল, ২০২০ | ৩:১২ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

উখিয়ায় করোনা সন্দেহ ব্যক্তির নমুনা সংগ্রহ, বাড়ি লকডাউন

উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া চরপাড়া থেকে বুধবার রাতে করোনা ভাইরাস উপসর্গ থাকা এক ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

উখিয়ার ইউএনও মো. নিকারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, পুলিশ সহ গিয়ে পেঠান আলীর বাড়ি থেকে তার নমুনা সংগ্রহ করেন। পেঠান আলীর বাড়িটি তাৎক্ষণিক লকডাউন করে দেওয়া হয়েছে।

কক্সবাজার শহরের পাহাড়তলীর সাত্তার ঘোনার মৃত অছিয়র রহমানের পুত্র আবদুশ শুক্কুর (৬৫)। তার বাড়ি আগে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের পাইন্যাশিয়া চরপাড়ায় ছিলো। সে গত ২ দিন আগে উখিয়া গিয়ে লুকিয়ে থাকে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

এর আগে রাত ৮টার দিকে বিষয়টি নিয়ে ফেসবুকে পোষ্ট দেন উখিয়া উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সোলতান মাহমুদ চৌধুরী। তার দেওয়া ফেসবুকে পোষ্টটি হুবুহু তুলে দেওয়া হলো।

এইমাত্র খবর পেলাম করোনার লক্ষণ নিয়ে কক্সবাজার এর পাহাড়তলী সত্তরঘোনায় স্থায়ী বসবাসকারী আবদু শুক্রর (বয়স ৬২ বছর) নামে এক লোক পাইন্যাশিয়া চর পাড়া পেঠানেরর বাড়িতে অবস্থান করতেছে,এ ব্যাপারে জরুরি ভিক্তিতে করোনার পরীক্ষা পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনকে জানানো হয়েছে। আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুক।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 102 People

সম্পর্কিত পোস্ট