চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

কর্মহীন প্রতিটি মানুষের বাড়ীতে ত্রাণ সামগ্রী পৌছে দিতে হবে

৯ এপ্রিল, ২০২০ | ৬:৪১ অপরাহ্ণ

জসিম উদ্দিন,কাউখালী

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে দীপংকর তালুকদার এমপি

কর্মহীন প্রতিটি মানুষের বাড়ীতে ত্রাণ সামগ্রী পৌছে দিতে হবে

রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি রাজনৈতিক দিক বিবেচনায় নয় করোনা মোকাবেলা করতে পাহাড়ের প্রতিটি মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিতে আওয়ামীলীগের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন । সঠিক তথ্য নিয়ে কর্মহীন প্রতিটি মানুষের বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিতে হবে। এই ত্রাণ সহায়তা কোন দল বা ব্যক্তির জন্য নয়,এটা হলো সকল সম্প্রদায়ের মানুষের জন্য। তিনি বলেন, ত্রাণ সামগ্রী নিয়ে যাতে কারো বিরুদ্ধে কোন অভিযোগ না উঠে। যদি এমন কোন অভিযোগ আমরা পায় তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুশিয়ারী দেন।
আজ বৃহস্পতিবার করোনা মোকাবেলায় রাঙ্গামাটির কাউখালী উপজেলার কর্মহীন ২ হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয়ার সময় এ কথা বলেন।
এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুই প্রু চৌধুরী, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা শতরূপা তালুকদার, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুদ্দোহা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এরশাদ সরকার, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় হতে ১৮ মেট্রক টন খাদ্য শস্য এবং কাউখালী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ডাল, তেল, আলু, লবন, পেয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীসহ বিভিন্ন পন্য প্রতি পরিবারের হাতে পৌছে দেয়া হয়। স্থানীয় ইউনিয়ন পরিষদের মাধ্যমে এসব ত্রান সামগ্রী বিতরন করা হচ্ছে।
এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাউখালী উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুই প্রু চৌধুরী বলেন, পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের অহংকার দীপংকর তালুকদারের নেতৃত্বে রাঙ্গামাটি ১০ উপজেলার দুর্গম এলাকায় ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হচ্ছে। তারই আলোকে কাউখালী উপজেলার ৪ টি ইউনিয়নের দুর্গম এলাকা গুলোতে ২ হাজার পরিবারের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেয়া হয়। দরিদ্র ও কর্মহীন মানুষ যেখানেই থাকুকনা কেন তাদের ঘরে ঘরে এই ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হবে বলে তিনি মন্তব্য করেন।

The Post Viewed By: 103 People

সম্পর্কিত পোস্ট