চট্টগ্রাম বুধবার, ০৩ জুন, ২০২০

করোনাভাইরাস : টাঙ্গাইলে নির্দেশ অমান্য করায় অর্থদন্ড
স্বাস্থ্যবিধি না মানায় ৪জনকে ২২ হাজার টাকা জরিমানা

৮ এপ্রিল, ২০২০ | ১০:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরজুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৯০ হাজার টাকা জরিমানা

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এবং জনগণের অবাধ চলাচল নিয়ন্ত্রণে অভিযান চালিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার (৮ এপ্রিল) সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত জেলা প্রশাসনের নয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসব অভিযান পরিচালনা করেন। এ সময় বিভিন্ন দোকান ও প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, নগরীর বিভিন্ন জায়গায় সরকারি আদেশ অমান্য করে হার্ডওয়্যার, ইলেকট্রনিক্স সামগ্রি ও স্যানিটারি সামগ্রির দোকান খোলা রাখায়, হোটেলে লোক সমাগম ঘটানোয়, কম্পিউটারের দোকান খোলা রাখাসহ নানা আদেশ অমান্য করার অভিযোগে এসব জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম বলেন, বিনা কারণে ঘরের বাইরে ঘোরাঘুরি করা, জরুরি সেবা ছাড়া অন্য দোকান খোলা রাখা, আড্ডাবাজি, বিনা কারণে গাড়ি ও মোটর সাইকেলে যাতায়াত করায় ২৯ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট ৯০ হাজার ৩৬০ টাকা জরিমানা করা হয়েছে।

নগরীর খুলশী, চাঁন্দগাও, পাঁচলাইশ, বায়েজিদ, চকবাজার, পাহাড়তলি, আকবর শাহ, পতেঙ্গা, লালখান বাজার মোড়, জিইসি, বন্দর, হালিশহর এলাকায় এসব অভিযান চালানো হয় বলেও জানান জেলা প্রশাসনের এই নির্বাহী ম্যাজিস্ট্রেট।

 

 

 

পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 216 People

সম্পর্কিত পোস্ট