চট্টগ্রাম রবিবার, ৩১ মে, ২০২০

বাকলিয়ার চার স্থানে ছাত্রলীগের ‘ফ্রি সবজি বাজার’ বিতরণ

৮ এপ্রিল, ২০২০ | ৬:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বাকলিয়ার চার স্থানে ছাত্রলীগের ‘ফ্রি সবজি বাজার’ বিতরণ

নগরীর ১৯ নম্বর বাকলিয়ার চার স্থানে ছাত্রলীগের ‘ফ্রি সবজি বাজার’ বিতরণ করা হয়েছে। আজ বুধবার (৮ এপ্রিল) দুপুর থেকে বাকলিয়ার মিয়াখান নগর, বাদামতলী, বউ বাজার ও খেজুরতলী এলাকায় অসহায় মানুষের মাঝে এসব সবজি বিতরণ করা হয়। বাকলিয়ার ছাত্রলীগের নেতাকর্মীরা অসচ্ছল পরিবারকে বিনামূল্যে এসব সবজি বিতরণ করছেন।
মহানগর ছাত্রলীগের সাবেক নেতা আরশেদুল আলম বাচ্চুর সহযোগিতায় নগরীর বিভিন্ন ওয়ার্ডে দৈনিক পাঁচশ কেজি সবজি বিনামূল্যে বিতরণ করা হচ্ছে বলে জানান সাবেক ছাত্রলীগ নেতা মো. নাদিম উদ্দীন। এরই ধারাবাহিকতায় বাকলিয়ায় এসব সবজি বিতরণ করা হয়।
জানতে চাইলে ছাত্রলীগ নেতা মো. নাদিম উদ্দীন বলেন, ‘দিনে আনা দিনে খাওয়া’ মানুষের তিনবেলা খাবার যোগাড়ের পথ এখন বন্ধ। সঞ্চয় শেষে নিম্ন মধ্যবিত্ত মানুষের ঘরে নিরবে নিভৃতে বাড়ছে তিনবেলা খাবার যোগাড়ের চিন্তা। তাই দেশের এমন দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন আরশেদুল আলম বাচ্চু। তার সহযোগিতায় নগরীর বিভিন্ন ওয়ার্ডে প্রতিদিন পাঁচশ কেজি সবজি বিনামূল্যে বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় আজ বাকলিয়ায় মিষ্টি কুমড়া, বাধাকপি, টমেটো ও লাউ বিতরণ করা হয়েছে। প্রয়োজন অনুযায়ী মানুষ এসব সবজি নিয়ে যাচ্ছে।
এ সময় মো. নাদিম উদ্দীন, ফাহিম চৌধুরী, সাফায়েত নেওয়াজ রুকন, সুমন, ইরাশ, আল আমিন, শাওন মোস্তফা, সোলাইমান, বিপ্লব প্রমুখ সবজি বিতরণে সহযোগিতা করেন।-বিজ্ঞপ্তি।
পূর্বকোণ/আরপি

The Post Viewed By: 236 People

সম্পর্কিত পোস্ট