চট্টগ্রাম শুক্রবার, ০২ অক্টোবর, ২০২০

সর্বশেষ:

চট্টগ্রাম নগরীতে ঢোকা ও বের হওয়া বন্ধ
সিএমপিতে একযোগে ১২ এসআই রদবদল

৬ এপ্রিল, ২০২০ | ৯:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরীতে ঢোকা ও বের হওয়া বন্ধ

চট্টগ্রাম নগরীতে প্রবেশ ও বের হওয়ায় নিয়ন্ত্রণ করার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম মেট্টোপলিন পুলিশ (সিএমপি)। আজ সোমবার (৬ এপ্রিল) রাত ১০টা থেকে চট্টগ্রাম নগর পুলিশ এই সিদ্ধান্ত কার্যকর করবে বলে জানিয়েছে সিএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনসংযোগ কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিক।

মো. আবু বকর সিদ্দিক পূর্বকোণকে বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ ও বিস্তাররোধে আজ সোমবার (৬ এপ্রিল) এখন থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় জরুরি সেবা, চিকিৎসা, ভোগ্যপণ্য ও রপ্তানি পণ্য পরিবহনকার্যে নিয়োজিত ব্যক্তি ও যানবাহন ছাড়া সকল ধরনের ব্যক্তি ও যানবাহন চলাচলের উপর নিয়ন্ত্রণের নির্দেশ দেয়া হয়েছে।

তিনি বলেন, উপরোল্লিখিত দায়িত্বে নিয়োজিত ব্যক্তি, ছাড়া কোন ব্যক্তি বা পরিবহন চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকা থেকে বের হতে পারবে না এবং অন্য এলাকা থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় প্রবেশ করতে পারবে না। আজ রাত ১০ টা থেকে এটি কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত তা বলবৎ থাকবে।  নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ সূত্র জানায়, চট্টগ্রাম নগরের প্রবেশপথ সিটি গেট, অক্সিজেন মোড়, কাপ্তাই রাস্তার মাথা, কালুরঘাট সেতু এবং শাহ আমানত সেতুর মুখে পুলিশ আজ নিরাপত্তা চৌকি বসিয়েছে। এই পাঁচটি পথ দিয়ে চট্টগ্রাম নগরে প্রবেশ ও বের হওয়া যায়।

 

 

 

 

পূর্বকোণ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 381 People

সম্পর্কিত পোস্ট