চট্টগ্রাম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০

সীতাকুণ্ডে করোনার উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু

৬ এপ্রিল, ২০২০ | ৮:২০ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা

নমুনা পরীক্ষার রিপোর্ট পাবার পর দাফনের সিদ্ধান্ত

সীতাকুণ্ডে করোনার উপসর্গ নিয়ে মুক্তিযোদ্ধা কমান্ডারের মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ড মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো.আলিম উল্লাহ (৭৫) মারা গেছেন। আজ সোমবার (৬ এপ্রিল) দুপুর সাড়ে ৩টায় নগরীর আন্দরকিল্লার জেনারেল হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আলিম উল্লাহ উপজেলার মুরাদপুর ইউনিয়নের বসরতনগর গ্রামের মরহুম ছাবিদুর রহমানের ছেলে। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুর পর চিকিৎসকরা তার নমুনা সংগ্রহ করেছেন। রিপোর্ট হাতে আসার পর  দাফনের বিষয়ে সিদ্ধান্ত হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়।

মিল্টন রায় জানান, ‘রবিবার রাত ১১টার দিকে মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহ জ্বর ও শ্বাসকষ্ট অনুভব করছেন জানিয়ে আমার কাছে একটি এম্বুলেন্স পাঠাতে বলেন। আমি স্বাস্থ্য কর্মকর্তার সাথে কথা বলে এম্বুলেন্সের ব্যবস্থা করে দিলে তিনি সরাসরি চট্টগ্রামের জেনারেল হাসপাতালে চলে যান। সেখানে তার মধ্যে করোনার লক্ষণ জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট দেখে চিকিৎসকরা করোনা রোগীদের জন্য নির্ধারিত আইসোলেশনে ভর্তি করান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়’।

তিনি আরো জানান, মৃত্যুর পর তার করোনার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত তার দাফন করা যাবে না। তাই আমরা পরীক্ষার রিপোর্ট তুলনামূলকভাবে তাড়াতাড়ি সংগ্রহ করতে চেষ্টা করছি। রাতের মধ্যে রিপোর্ট পাওয়া গেলে আগামীকাল মঙ্গলবার দাফন সম্পন্ন হবে।

পূর্বকোণ-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 187 People

সম্পর্কিত পোস্ট