চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চমেকে শ্বাসকষ্টের রোগীর মৃত্যু, ১০ বাড়ি লকডাউন

অনলাইন ডেস্ক

৬ এপ্রিল, ২০২০ | ৩:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় শিলাইগড়া গ্রামে শ্বাসকষ্ট নিয়ে এক যুবকের মৃত্যু হলে করোনা সন্দেহে ঐ এলাকার ১০ পরিবারকে সাময়িক লকডাউন করেছে প্রশাসন।মৃত মোহাম্মদ শরীফ (২০) উপজেলার রাজা মিয়া বাড়ির মৃত আবুল কালামের পুত্র মৃত্যু।

জানা যায়, উপজেলার শিলাইগড়া গ্রামে রাজা মিয়া বাড়ির মৃত আবুল কালামের পুত্র মোহাম্মদ শরীফ রবিবার সন্ধ্যায় গলা ব্যাথা ও সর্দি কাশিতে শ্বাসকষ্টে আক্রান্ত হলে স্বজনরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত সাড়ে ৯ টায় তার মৃত্যু হয়। খবর পেয়ে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ করোনা সন্দেহে ঐ এলাকার ১০টি পরিবারকে সাময়িকভাবে লকডাউন করে দেয়। ঘটনার পর স্থানীয়রা গ্রামের আশপাশ এলাকার সকল সড়ক ও যানচলাচল বন্ধ করে দিয়েছে। রাতেই আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ ও আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ রাত ১২ টা পর্যন্ত অবস্থান করে আশপাশের লোকজনকে সর্তক করেন।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ জানান, যুবকের মৃত্যুর ঘটনা জানার পর দ্রুত ঘটনাস্থলে ছুটে যায় প্রশাসন। পুলিশ সেখানে অবস্থান নিয়ে করোনা সন্দেহে ১০টি ঘর সাময়িক লকডাউন করা দেয়। এ ব্যাপারে হাসপাতালসহ উদ্ধর্তন কর্মকর্তাদের জানানো হয়েছে। তিনি আরো জানান, মৃত্যু যুবকের রক্তের নমুনা পরীক্ষার কাজ চলছে। বিকেলের মধ্যে রির্পোট পাওয়ার পর সিন্ধান্ত নেয়া হবে। আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, খরব পেয়ে আমরা ঐ এলাকার ১০ পরিবারকে সাময়িকভাবে লকডাউন করে দিয়েছি। এই পরিবার গুলো প্রশাসনের নজরদারীতে রয়েছে।

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট