চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০১ অক্টোবর, ২০২০

সুপারসপ বাস্কেটের কর্মীর বাড়িতে লাল পতাকা উড়িয়ে দিল উপজেলা প্রশাসন

৬ এপ্রিল, ২০২০ | ২:৪৯ অপরাহ্ণ

বোয়ালখালী সংবাদদাতা

সুপারসপ বাস্কেটের কর্মীর বাড়িতে লাল পতাকা উড়িয়ে দিল উপজেলা প্রশাসন

চট্টগ্রামে প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তির ব্যবসা প্রতিষ্ঠান সুপারসপ বাস্কেটের কর্মচারী বোয়ালখালীর বাসিন্দা সানি বড়ুয়ার (৩০) বাড়িতে লাল পতাকা উড়িয়ে দিয়েছে উপজেলা প্রশাসন। আজ সোমবার (৬ এপ্রিল) সকাল ১১টার দিকে প্রশাসনের কর্মকর্তা ও সেনাবাহিনী সদস্যরা উপস্থিত হয়ে এ ব্যবস্থা নেন।

খোঁজ নিয়ে জানা যায়, সানি বড়ুয়া পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের চরখিজিরপুর বড়ুয়াপাড়া হাজারিচরের বকুল বড়ুয়ার ছোট ছেলে। তিনি গত ২৯ মার্চ কর্মস্থল চট্টগ্রাম নগরীর সুপারশপ বাস্কেট ছেড়ে বাড়িতে আসেন। এরপর থেকে এলাকায় ঘোরাফেরা করেছেন।

শুক্রবার তাঁর কর্মস্থল সুপারসপের মালিক ও রবিবার তার ছেলের শরীরে করোনা পজিটিভ পাওয়া গেলে স্থানীয়রা সানি বড়ুয়াকে নিয়ে আতঙ্কে থাকেন। এমতাবস্থায় রবিবার রাতে জেলা পুলিশ তাকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশনা দেয়। আজ সোমবার সকালে উপজেলা প্রশাসন তার ঘরে লাল পতাকা উড়িয়ে দিয়ে তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার কঠোর নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার আছিয়া খাতুন। এ সময় উপস্থিত ছিলেন সেনা কর্মকর্তা শাহরিয়ার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো. মোজাম্মেল হক চৌধুরী, প্যানেল মেয়র শাহজাদা এস এম মিজানুর রহমান প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন
The Post Viewed By: 369 People

সম্পর্কিত পোস্ট