চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

আড়াইশ’ টাকা মজুরি চেয়ে আত্মীয়ের হাতে যুবক খুন

৬ এপ্রিল, ২০২০ | ১২:২১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

আড়াইশ’ টাকা মজুরি চেয়ে আত্মীয়ের হাতে যুবক খুন

নগরীর চান্দগাঁও থানা এলাকায় আপনজনদের হাতে হত্যার শিকার হয়েছেন এক ব্যক্তি। আজ রবিবার (৫ এপ্রিল) রাত সাড়ে ৮টায় ফরিদার পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম কামরুল। হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত রাকিব ও জিসান ১৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. ইছাকের শ্যালক বলে জানা গেছে।

জানা গেছে, বহদ্দারহাটের ফরিদারপাড়া এলাকায় জয়নাল আবেদিনের ঘরে পানির কল ঠিক করতে মিস্ত্রি আনে তার ছেলে জিসান ও রাকিব। ওই মিস্ত্রি কাজ শেষে তাদের কাছে ২৫০ টাকা দাবি করে। বিষয়টি নিয়ে জয়নালের ছেলে রাকিব, জিসান ও মেয়ে জোহরা বেগমের তর্কের একপর্যায়ে জয়নালের ভাইপো কামরুল এসে ওই মিস্ত্রিকে তার প্রাপ্য দিতে অনুরোধ জানান। এই ঘটনায় জিসান ও রাকিব ক্ষিপ্ত হয়ে কামরুলকে দেয়ালের সঙ্গে আঘাত করতে শুরু করে তারা। এতে আড়ইশ’ টাকা মজুরি আদায় করতে গিয়ে কামরুলকে তার আত্মীয়দের হাতে ঘটনাস্থলেই খুন হতে হয়।

কামরুলের পরিবারের দাবি, ওই মিস্ত্রিকে টাকা দিয়ে দিতে বলায় জয়নালের ছেলে রাকিব ও জিসান কামরুলকে মারধর শুরু করে। তারা তাকে দেয়ালের সঙ্গে বারবার আঘাত করতে থাকলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার বলেন, ফরিদার পাড়ায় কামরুল নামের এক ব্যক্তির মৃত্যুর ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান তিনি।

তবে নিহত কামরুলের পরিবারের অভিযোগ, পুলিশ এ ঘটনায় মামলা নিতে গড়িমসি করছে। পুলিশ এটিকে হত্যা মামলা না নিয়ে অপমৃত্যুর মামলা হিসেবে নথিভুক্ত করার পাঁয়তারা করছে। পুলিশ আপোষের প্রস্তাবও দিচ্ছে।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 310 People

সম্পর্কিত পোস্ট