চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সর্বশেষ:

অস্ত্র মামলায় কারাগারে দুই ছিনতাইকারী

৪ এপ্রিল, ২০২০ | ১১:১৪ অপরাহ্ণ

কক্সবাজার সংবাদদাতা

অস্ত্র মামলায় কারাগারে দুই ছিনতাইকারী

কক্সবাজার শহরের গোলদিঘীর পাড়া এলাকা থেকে অস্ত্র, গুলি ও ছোরাসহ আটক দুই ছিনতাইকারীকে কারাগারে প্রেরণ করেছে সদর মডেল থানা পুলিশ। আজ শনিবার (৪ এপ্রিল) বিকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার এসআই কাঞ্চন দাশ।
আটক ছিনতাইকারীরা হলেন- সদর উপজেলা খুরুশকুল ইউনিয়নের আদর্শগ্রাম এলাকার নুর আহমদের ছেলে মো. মোবারক (২০) ও শহরের পাহাড়তলী ইসুলর ঘোনা এলাকার মো. মাসুদ হোসেনের ছেলে তানভীর হোসেন (২০)। এর আগে শুক্রবার রাতে এসআই আরিফ উল্লাহ, কাঞ্চন দাশ ও সনৎ বড়ুয়া অভিযান চালিয়ে তাদের আটক করেন। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্দুক, এক রাউন্ড কার্তুজ ও দুটি ফোল্ডিং ছোরা উদ্ধার করা হয়েছে।
সদর থানার এসআই আরিফ উল্লাহ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (৩ এপ্রিল) রাতে গোলদিঘীর পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। ডাকাতির লক্ষ্য নিয়ে তারা সেখানে অবস্থান করছিল। আটকের পর তারা স্বীকারোক্তি দেয়। বিভিন্ন সময় তারা সংঘবদ্ধ হয়ে ছিনতাই কাজে অংশ নিয়েছিল। সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে শনিবার (৪ এপ্রিল) বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
পূর্বকোণ/আরপি-আরাফাত

The Post Viewed By: 153 People

সম্পর্কিত পোস্ট